কুক্ষ্যাত ডাকাত মিন্টু অস্ত্র-গুলিসহ গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ ,৯ জুন, ২০১৫ | আপডেট: ১১:৫৫ অপরাহ্ণ ,৯ জুন, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামস্থ নিজ বসতবাড়ী থেকে কুক্ষ্যাত ডাকাত মো.মিন্টু শেখ (৪০)কে ১টি ওয়ান শুটারগান ও ২টি কার্তুজসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (৯ জুন) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মিন্টু শেখ সদর উপজেলার বাগমারা এলাকার মৃত ইয়াকুব আলী শেখের ছেলে। সে এলাকায় মিন্টু ডাকাত নামে পরিচিত।

স্থানীয় সূত্রে জানাগেছে, মিন্টু শেখ ৭/৮ বছর আগে বড় ভবানীপুর গ্রামের মো.শুকুর আলী ফকিরের মেয়ে লাখী বেগমকে বিয়ে করে সেখানেই বসবাস শুরু করে। ওই এলাকায় বসবাস শুরু করার পর থেকে সে চুরি,ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করতে থাকে। গত কয়েকদিন আগে সে এলাকায় মোবাইল ও মুরগী চুরি করে গা ঢাকা দেয়। তার এসকল অপরাধমূলক কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করে এলাকাবাসী। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে মিন্টু গোপনে তার স্ত্রীর সাথে দেখা করতে আসলে বিক্ষুব্ধ এলাকাবাসী তাকে আটক করে ডিবি পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে রাজবাড়ী ডিবি’র এএসআই হিরন কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে এসআই নিজামউদ্দিনের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে মিন্টুকে গ্রেফতার করা হয়। এসময় মিন্টুকে জিজ্ঞাসাবাদ করা হলে সে স্বীকার করে তার বসতঘরে অবৈধ আগ্নেয়াস্ত্র আছে। পরে তার দেখানোমতে তার বসতঘরের মধ্য থেকে ১টি ওয়ান শুটারগান, ২টি কার্তুজ, ১টি গ্রীল কাটার সেলাইরেঞ্জ ও ১টি লোহা কাটার ব্লেড উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত মিন্টু একজন কুক্ষ্যাত ডাকাত। তার বিরুদ্ধে চুরি,ডাকাতি,ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

 

 

আপডেট : মঙ্গলবার জুন ৯ ২০১৫/ ১১:৪৫ পিএম/ আশিক

 


এই নিউজটি 1063 বার পড়া হয়েছে

Comments

comments