,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রেজিয়া হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের সৌদী প্রবাসী মো.ফিরোজ শেখের স্ত্রী ও মুকুন্দিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী রেজিয়া খাতুন (১৮) এর হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১১জুন) দুপুরে মুকুন্দিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এলাকাবাসী ও সহপাঠীরা এ কর্মসূচী পালন করে।

কর্মসূচীতে বক্তব্য রাখেন, আলীপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.শাহীন শেখ,পাঁচুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব কাজী আলমগীর, মুকুন্দিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার মোল্লা,রেজিয়ার দাদা মো.আকবর আলী শেখ প্রমুখ।

বক্তারা, রেজিয়া খাতুন এর হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।

উল্লেখ্য, গত শনিবার (৬ জুন) ভোরে আলীপুর গ্রামের জনৈক মজিবর রহমানের তিল ক্ষেতের মধ্য থেকে নগ্ন অবস্থায় রেজিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রেজিয়ার মামা মো.আবুল কালাম জানান, শুক্রবার (৫ জুন) রাত ১০টার দিক থেকে রেজিয়ার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ অবস্থায় পরিবারের লোকজন তাকে আশেপাশের এলাকায় খোঁজা খুঁজি শুরু করে। খোঁজা খুঁজির এক পর্যায়ে রাত আনুমানিক দেড়টার দিকে বাড়ীর অদূরে জনৈক মজিবরের তিল ক্ষেতের মধ্যে নগ্ন অবস্থায় রেজিয়ার লাশ পাওয়া যায়। এসময় রাজবাড়ী সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভোর ৫টার দিকে লাশটি উদ্ধার করে।

তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে শুক্রবার (৫ জুন)দিবাগত রাতের কোন একসময় দূর্বৃত্তরা রেজিয়াকে ধর্ষণের পর শ্বসরোধে হত্যা করে লাশটি ওই স্থানে ফেলে রেখে যায়।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর