বালিয়াকান্দিতে স্কুল ছাত্রীকে ধর্ষন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ ,১৩ জুন, ২০১৫ | আপডেট: ১০:০১ অপরাহ্ণ ,১৩ জুন, ২০১৫
পিকচার

রাজবাড়ী ডেস্ক : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারমল্লিকা গ্রামে দশম শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে ।

শুক্রবার (১২ জুন) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে ২জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। ওই ছাত্রীর বাড়ী কালুখালী উপজেলার চাঁদপুর গ্রামে। সে রতনদিয়া রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

জানাগেছে, শুক্রবার (১২ জুন) বিকেলে ওই ছাত্রী তার মায়ের সাথে রাগারাগী করে রামদিয়া বাজার এলাকায় চলে যায়। পরে তার রাগ ভাঙলে সে কালুখালী-ভাটিয়াপাড়া রেল লাইন ধরে বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়। এসময় সে বারমল্লিকা রেল ব্রীজের নিকট পৌঁছালে বারমল্লিকা গ্রামের আবুল মোল্যার ছেলে আল আমিন (৩০) ও মোহন সেখের ছেলে লাল চাঁদ সেখ (৩২) তাকে পথরোধ করে ভয়ভীতি দেখিয়ে পাটক্ষেতে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষন করে সেখানেই ফেলে রেখে চলে যায়। এসময় ওই ছাত্রী পার্শ্ববর্তী এক বাড়ীতে গিয়ে ঘটনার কথা খুলে বললে সেই বাড়ীর লোকজন মোবাইল ফোনে তার বাড়ীতে খবর দেয়। পরে বালিয়াকান্দি থানা পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য রাজবাড়ী হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় উল্লেখিত দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ধর্ষনের সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

 


এই নিউজটি 2724 বার পড়া হয়েছে

Comments

comments