,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে ওষুধ ব্যবসায়ীদের অনির্দিষ্টকালের ধর্মঘট

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের মেডিসিন ষ্টোর ও অঞ্জন হোমিও হলে ভ্রাম্যমান আদালত কর্তৃক জরিমানা ও অনুমোদনহীন ওষুধ জব্দের প্রতিবাদে অনির্দিষ্টকালের ধর্মঘট ডেকেছেন ওষুধ ব্যবসায়ীরা।

রবিবার (১৪ জুন) দুপুরে এ অভিযান পরিচালনা করেন রাজবাড়ী কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ। এর পরপরই এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে অনির্দিষ্টকালের ধর্মঘট ডাকেন ওষুধ ব্যবসায়ীরা ।

জানাগেছে, রবিবার দুপুর ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ শহরের মেডিসিন ষ্টোর ও অঞ্জন হোমিও হলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে বিপুল সংখ্যক মেয়াদোত্তীর্ণ ও ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ করেন। এ সময় মেডিসিন ষ্টোরের মালিক আবু সাইদকে ১লক্ষ টাকা ও অঞ্জন হোমিও হলের মালিক অঞ্জন কুমার পালকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান পারিচালনাকালে সরকারী কাজে বাধা দেওয়ার অভিযোগে মেডিসিন ষ্টোরের কর্মচারী টগরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দ:বি: ১৮৬ ধারায় ৫০০টাকা জরিমানা করেন নির্বাহী ম্যজিস্ট্রেট কাওছার হোসেন।

পরে এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ ওষুধ ব্যবসায়ীরা রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেন। এসময় কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির নেতা-কর্মীরা অনির্দিষ্টকালের জন্য রাজবাড়ী পৌরসভা এলাকার ১০০ এবং সদর উপজেলার ৩০০ ওষুধের দোকান বন্ধের ঘোষণা দেন।

এ বিষয়ে রাজবাড়ী কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি আব্দুস সোবাহান জানান, যতক্ষন পর্যন্ত এ ঘটনার সুষ্ঠ বিচার না হবে ততক্ষন পর্যন্ত আমাদের এ ধর্মঘট চলবে। তবে জন সাধারণের সুবিধা-অসুবিধার কথা বিবেচনা করে শুধুমাত্র মানবিক কারনে সদর হাসপাতাল গেইটে ১টি ও রাজবাড়ী বাজারে ১টি ওষুধের দোকান খোলা রাখা হবে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর