রাজবাড়ীতে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৪জন আহত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ ,১৫ জুন, ২০১৫ | আপডেট: ১১:০৩ পূর্বাহ্ণ ,১৫ জুন, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আইয়ুব-বাদশা পরিষদ এবং দরবেশ মণ্ডল-পলাশ পরিষদের দু’গ্রুপের সংঘর্ষে ৪জন আহত হয়েছেন।

রবিবার (১৪ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে শহরের শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কৃষকলীগ জেলা কমিটির সহ-সভাপতি আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ মো.জাহাঙ্গীর জলিল, আওয়ামী লীগ কর্মী মো.রফিকুল ইসলাম রফিক ও খোন্দকার শফিকুল ইসলাম দুলাল।

জানাগেছে, রবিবার বিকেলে রাজবাড়ী শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হচ্ছিলো। এ সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদক পদে দু’টি প্যানেলে ৪জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করে। এর একটি প্যানেলে রয়েছে সাবেক সভাপতি দরবেশ মন্ডল ও সাবেক সাধারন সম্পাদক পলাশ এবং অন্য প্যানেলে সভাপতি পদে আইয়ুব ও সাধারন সম্পাদক পদে বাদশা। সম্মেলন চলাকালে হঠাৎ করেে এ দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উল্লেখিতরা আহত হন। আহতরা বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, এ ঘটনার ঘবর পেয়ে রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার মো.রবিউল ইসলাম ও সদর থানার অফিসার ইনচার্জ মো.শহীদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

 


এই নিউজটি 1002 বার পড়া হয়েছে
[fbcomments"]