,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

কালুখালীতে স্বামী-স্ত্রীকে মারপিট করায় থানায় মামলা রেকর্ড

News

কালুখালী অফিস : রাজবাড়ীর কালুখালীতে পূর্ব শত্রুতার জেরে স্বামী-স্ত্রীকে মারপিঠ করার অভিযোগে থানায় দায়েরকৃত মামলা রেকর্ড হয়েছে ।

মামলা সূত্রে জানাযায়, পূর্ব শত্রুতার জেরে উপজেলার মৃগী ই,উপির বড় কলকলিয়া গ্রামের পঞ্চনান ঘোসের পুত্র গোবিন্দ কুমার ঘোষ (৩৭) কে গত ১৩ই জুন বাড়ী থেকে কলকলিয়া বাজারে আসার পথে মধ্যে মসজিদের পাশে একা পেয়ে আসামীগন পূর্ব পরিকল্পিত ভাবে তাকে পথ রোধ করে বাশের লাঠি ও লোহার রড দিয়ে বে-ধরক মারপিট করে জখম করে। এসময় তার চিৎকারে বাড়ী থেকে স্ত্রী রিংকি ঘোষ ছুটে আসলে আসামীগণ তাকেও মারপিট করে জখম করে এবং তার গলায় থাকা ১ভরি ওজনের স¦র্ণের চেইন ছিনিয়ে নেয় যার আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা।

এ ব্যাপারে গোবিন্দ কুমার ঘোষ বাদী হয়ে গত ১৫/০৬/২০১৫ ইং তারিখে কৃষ্ণ ঘোষ , বাবুল ঘোষ , মিনতি ঘোষ (৫০) স্বামী বাবুল ঘোষ ,নিশা রানী ঘোষ (৩০) স্বামী বংকিম চন্দ্র ঘোষকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। কালুখালী থানার মামলা নং- ০৫ । পরদিন ১৬ জুন মামলাটি থানায় রেকর্ড করে কোর্টে পাঠানো হয় ।

এ বিষয়ে সরজমিনে গেলে বাদীপক্ষ এ পতিনিধিকে জানায় আসামীগণ তাদেরকে জীবন নাসের হুমকি দিচ্ছে । বর্তমানে বাদীর পরিবার আসামীদের ভয়ে আতংকে দিন কাটাচ্ছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর