,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

কালুখালীতে স্বামী-স্ত্রীকে মারপিট করায় থানায় মামলা রেকর্ড

News

কালুখালী অফিস : রাজবাড়ীর কালুখালীতে পূর্ব শত্রুতার জেরে স্বামী-স্ত্রীকে মারপিঠ করার অভিযোগে থানায় দায়েরকৃত মামলা রেকর্ড হয়েছে ।

মামলা সূত্রে জানাযায়, পূর্ব শত্রুতার জেরে উপজেলার মৃগী ই,উপির বড় কলকলিয়া গ্রামের পঞ্চনান ঘোসের পুত্র গোবিন্দ কুমার ঘোষ (৩৭) কে গত ১৩ই জুন বাড়ী থেকে কলকলিয়া বাজারে আসার পথে মধ্যে মসজিদের পাশে একা পেয়ে আসামীগন পূর্ব পরিকল্পিত ভাবে তাকে পথ রোধ করে বাশের লাঠি ও লোহার রড দিয়ে বে-ধরক মারপিট করে জখম করে। এসময় তার চিৎকারে বাড়ী থেকে স্ত্রী রিংকি ঘোষ ছুটে আসলে আসামীগণ তাকেও মারপিট করে জখম করে এবং তার গলায় থাকা ১ভরি ওজনের স¦র্ণের চেইন ছিনিয়ে নেয় যার আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা।

এ ব্যাপারে গোবিন্দ কুমার ঘোষ বাদী হয়ে গত ১৫/০৬/২০১৫ ইং তারিখে কৃষ্ণ ঘোষ , বাবুল ঘোষ , মিনতি ঘোষ (৫০) স্বামী বাবুল ঘোষ ,নিশা রানী ঘোষ (৩০) স্বামী বংকিম চন্দ্র ঘোষকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করে। কালুখালী থানার মামলা নং- ০৫ । পরদিন ১৬ জুন মামলাটি থানায় রেকর্ড করে কোর্টে পাঠানো হয় ।

এ বিষয়ে সরজমিনে গেলে বাদীপক্ষ এ পতিনিধিকে জানায় আসামীগণ তাদেরকে জীবন নাসের হুমকি দিচ্ছে । বর্তমানে বাদীর পরিবার আসামীদের ভয়ে আতংকে দিন কাটাচ্ছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর