,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

পুলিশ সুপারের উদ্যোগে পোনা মাছ অবমুক্ত

News

স্টাফ রিপোর্টার : জনসাধারনদের মৎস্য চাষে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপার মো.জিহাদুল কবির পিপিএম এর ব্যক্তিগত উদ্যোগে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

রবিবার (২৮ জুন) সকালে সদর উপজেলার মূলঘর ইউনিয়নের ঐতিহ্যবাহী মাশালিয়া বিলে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম আনুষ্ঠানিকভাবে এসব মাছের পোনা অবমুক্ত করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ, সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম,সদর থানার অফিসার ইনচার্জ মো.শহীদুল ইসলামসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন ।

পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম তার বক্তব্যে বলেন, একজন মানুষ হিসেবে ব্যক্তিগত দায়বদ্ধতা থেকেই এই পোনা অবমুক্ত করা হল। বর্তমান পুলিশ জনগণকে নানামুখী সেবা প্রদানের মাধ্যমে তাদের আরো কাছাকাছি পৌঁছানোর জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এছাড়া কারেন্ট জাল সহ বিভিন্ন অবৈধ পন্থায় মৎস্য আহরন না করার বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন তিনি ।

উক্ত মাছের পোনা অবমুক্ত করা উপলক্ষ্যে এলাকায় প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয় এবং বহু লোকের সমাগম হয় ।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর