রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান বদরউদ্দীন সরদার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ ,২৮ জুন, ২০১৫ | আপডেট: ১১:৩৫ অপরাহ্ণ ,২৮ জুন, ২০১৫
পিকচার

ফজলুল হক : স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে দক্ষতা ও কর্মতৎপরতার মানদন্ড বিচারে রাজবাড়ীতে শ্রেষ্ঠ হয়েছেন কালুখালী উপজেলার মৃগী ইউপি’র চেয়ারম্যান মো.বদরউদ্দীন সরদার। আর এ দক্ষতা ও কর্মতৎপড়তার স্বীকৃতি ও পুরস্কার সরূপ বদরউদ্দীন সরদারকে ২০১৪ -২০১৫ অর্থ বছরের সংশোধিত বার্ষিক উন্নয়ন কর্মসূচীর (এডিপি) ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তার থোক বরাদ্দ থেকে ১ লাখ ৯০ হাজার টাকা অতিরিক্ত অর্থ বরাদ্দ প্রদান করা হয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শরীফা আহমেদ স্বাক্ষরিত পত্রের মাধ্যমে জানা গেছে, ২০১৪-২০১৫ অর্থ বছরের সংশোধিত বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে ইউনিয়ন পরিষদে উন্নয়ন সহায়তা থোক বরাদ্দকৃত ১০ কোটি টাকা হতে ৩ কোটি ৯৯ লাখ ৭৬ হাজার টাকা দক্ষতা ও কর্মতৎপরতার ভিত্তিতে জেলার ১ম, ২য় ও ৩য় স্থান প্রাপ্ত ইউনিয়ন পরিষদের অনুকূলে যথাক্রমে ১ এক লাখ ৯০ হাজার, ১ এক লাখ ৭০ হাজার ও ১ এক লাখ ৪৯ হাজার টাকা ছাড়ের জন্য মঞ্জুরি দেয়া হয়েছে। এ জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে মৃগী ইউনিয়ন পরিষদের বিপরীতে এবারে অতিরিক্ত ১ লাখ ৯০ হাজার টাকা ছাড়ের জন্য মঞ্জুরি দেয়া হয়েছে।

পুরস্কৃতের ব্যপারে চেয়ারম্যান বদর উদ্দীন সরদারের সাথে কথা হলে তিনি সরকারীভাবে যে ধরনের কাজ আসুক সেটা নিষ্ঠার সাথে বাস্তবায়ন করে বর্তমান সরকারের ভাবউজ্বল করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সেরা ইউনিয়ন নির্বাচিত হওয়ার এ অর্জন ও সুনামের জন্য তার পরিষদের ইউপি সদস্য,কর্মকর্তা-কর্মচারী এবং ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান তিনি ।

 


এই নিউজটি 920 বার পড়া হয়েছে

Comments

comments