নববধূ কেয়াকে বাঁচাতে এগিয়ে আসুন!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৫৪ পূর্বাহ্ণ ,২৯ জুন, ২০১৫ | আপডেট: ৩:৩০ পূর্বাহ্ণ ,২৯ জুন, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : মাত্র ৬মাস আগে রাজবাড়ী সদর উপজেলার লক্ষ্মীকোল গ্রামের হারুন খানের ছেলে পারভেজ খানের সাথে বিয়ে হয় কেয়া বেগমের (১৮)। হাতের মেহেদীর রঙও এখনো ভালোভাবে শুকায় নি। কিন্ত ভাগ্যের নির্মম পরিহাসে বিয়ের পর রঙীন সংসার জীবন পাওয়া হলোনা কেয়ার। এরই মধ্যে মরণব্যাধী ক্যান্সার আক্রান্ত করে ফেলেছে তাকে । শরীরে দুরারোগ্য ব্লাড ক্যান্সার নিয়ে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি । চিকিৎসক জানিয়েছেন সু-চিকিৎসার মাধ্যমে এখনো কেয়াকে সুস্থ্য করে তোলা সম্ভব। তবে এর জন্য প্রয়োজন ১৮/২০ লক্ষ টাকা।

এদিকে, কেয়ার স্বামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং (১৫ তম ব্যাচ) থেকে বিবিএ এমবিএ করে সদ্য বের হওয়া পারভেজ খানের চোঁখে এখন ঘোর অন্ধকার।

মৃত্যুর পথযাত্রী স্ত্রীর পাশে বসে পারভেজ খান জানান, চলতি বছরের ২৫জানুয়ারী রঙীন সংসার গড়ার স্বপ্ন নিয়ে রাজবাড়ী সরকারী কলেজের ম্যানেজমেন্ট এর ছাত্রী কেয়া বেগমকে বিয়ে করেন তিনি। কিন্তু তার স্বপ্ন এখন অধরা। বিয়ের পর থেকেই কেয়া অসুস্থ্যতা বোধ করতে থাকে। এক পর্যায়ে তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে মরণব্যাধী ব্লাড ক্যান্সার ধরা পড়ে। এর মধ্যে দিন দিন তার অবস্থার অবনতি হতে থাকলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনো সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ২ এর ১১১ নং কেবিনের ১০ তলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। চিকিৎসক জানিয়েছেন সু-চিকিৎসার মাধ্যমে এখনো কেয়াকে সুস্থ্য করে তোলা সম্ভব। তবে এর জন্য প্রয়োজন ১৮/২০ লক্ষ টাকা।  কিন্তু পারভেজ ও কেয়ার পরিবারের পক্ষে এতো টাকা যোগার করা আদৌ সম্ভব নয়।

কেয়াকে বাঁচাতে তার স্বামী পারভেজ খান সমাজের সংসদ সদস্য, জেলা প্রশাসনের কর্তাব্যক্তি, জনপ্রতিনিধি, দেশের দানশীল ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানের কাছে সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন।

নববধূ কেয়া ফিরে পাবে কী তার সুস্থ্য জীবন? পূরন হবে কী তার সংসার জীবনের রঙীন স্বপ্ন? আসুন আমরা সকলে মিলে কেয়াকে বাঁচাতে সহযোগীতার হাত বাড়িয়ে দেই। আমাদের নিয়মিত খরচ থেকে কিছু টাকা বাঁচিয়ে অসহায় এ দম্পতির পাশে দাড়ালে হয়তো আমাদের জীবন থেমে যাবে না, বা খুব বেশী কষ্ট করতে হবে না। বড়জোর একদিন না হয় ইফতারে একটু কম আইটেম খাওয়া হবে, ঈদে না হয় একটা জামা কম কেনা হবে, কিন্তু তাতে হয়তো বেঁচে যেতে পারে অভাগী কেয়ার জীবন। বেঁচে যেতে পারে দু’টি জীবনের স্বপ্ন।

যে কেউ ইচ্ছা করলে যার যার সামর্থ অনুযায়ী পারভেজ ও কেয়ার পাশে এসে দাড়াতে পারেন।

সাহায্য পাঠানোর মাধ্যম-

বিকাশ:-

#০১৭৩৫২৪৫৪৯৪ (01735245494)
#০১৯১৪০৪৭০১৭ (01914047017)
ডাচ বাংলা মোবাইল ব্যাংকিংঃ #০১৭৩৫২৪৫৪৯৪০ (017352454940)
.
ডাচ বাংলা একাউন্টঃ-

পারভেজ খান (Parvez Khan)
১২৬.১০১.২২১২০০ (এলিফ্যান্ট রোড ব্রাঞ্চ, ঢাকা)।
Bank Account Number:
‪#‎AB Bank: Md Abdullah Al Mamun, 4021571087300
‪#‎Islami Bank: Md Abdullah Al Mamun,20502150201090915, Elephant Road Branch, Dhaka.

ইভেন্ট লিঙ্কঃ- https://www.facebook.com/events/113136475691470/

 

আপডেট : সোমবার জুন ২৯,২০১৫/ ০২:৫১ পিএম/ আশিক


এই নিউজটি 18618 বার পড়া হয়েছে

Comments

comments