,

কাভার্ড ভ্যানের ধাক্কায় গৃহবধূর মৃত্যু

News

পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা মৈশালা বাস স্ট্যান্ডের অদূরে পল্লী বিদ্যুতের ট্রান্সমিটারের পাশে সড়কে কাভার্ড ভ্যানের ধাক্কায় আকলিমা বেগম (২৩) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

রবিবার (২৮ জুন) বিকেলে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত আকলিমা বাবুপাড়া ইউপির লস্করপাড়া গ্রামের সিরাজ উদ্দিনের স্ত্রী।

জানা গেছে, স্বামী-স্ত্রীর মধ্যে কলহের কারণে রবিবার দুপুরে স্বামীর উপর রাগ করে পিতার বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে গৃহবধূ আকলিমা বেগম বাড়ী থেকে বের হয়ে মৈশালা বাসস্ট্যান্ডের দিকে যেতে থাকেন। এসময় তার স্বামী সিরাজ উদ্দিন বাড়ীতে ফিরিয়ে নিতে আকলিমা বেগমকে রাস্তার উপর টানা হেছড়া করতে থাকেন। এরই এক পর্যায়ে কুষ্টিয়াগামী দ্রুতগতির একটি কাভার্ড ভ্যানের ধাক্কা খেয়ে আকলিমা রাস্তার উপর লুটিয়ে পড়ে। পরিবারের লোকজন মুমুর্ষ অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় স্বামী সিরাজ উদ্দিনের বিরুদ্ধে স্ত্রীকে রাস্তার উপর ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী সিরাজ উদ্দিন গা ঢাকা দিয়েছে।

পাংশা থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, গৃহবধূ আকলিমা বেগমকে রাস্তার উপর ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে না-কি স্বামী-স্ত্রীর মধ্যে টনাহেছড়ার এক পর্যায়ে সে ছিটকে রাস্তার উপর পড়ে দুর্ঘটনার শিকার হয় এ বিষয়ে অনুসন্ধান চালানো হচ্ছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর