বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি আতিক অসুস্থ্য অবস্থায় হাসপাতালে

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ ,৫ জুলাই, ২০১৫ | আপডেট: ১২:৪৮ অপরাহ্ণ ,৫ জুলাই, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মো.আতিয়ার রহমান আতিক মারাত্মক অসুস্থ্য অবস্থায় বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানাগেছে, গত বৃহস্পতিবার রাতে আতিয়ার রহমান আতিক হঠাৎ করে অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে সাংবাদিক আতিকের অসুস্থ্যতার খবর শুনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ মতিন ফেরদৌস, কালুখালী উপজেলা প্রকৌশলী ( অবঃ) আজিমুদ্দিন, মুক্তিযোদ্ধা আঃ মমিন, উপজেলা কৃষকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামসহ অন্যান্যে মুক্তিযোদ্ধারা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আকমল হোসেন, জনতা ব্যাংকের সিনিয়র অফিসার আকমল হোসেন, রাজবাড়ী জজ কোর্টের আইনজীবি এ্যাডভোকেট অশোক কুমার ঘোষ, পল্লী বন্ধু সংস্থার পরিচালক রুহুল আমিন বুলু, বিশিষ্ট ব্যবসায়ী সাঈদ ইমাম, সাইফুজ্জামান চুন্নুসহ সাংবাদিক, রাজনৈতিক নেতা, ব্যবসায়ীরা তাকে হাসপাতালে দেখতে যান।

রাজবাড়ী নিউজ২৪.কম পরিবারের পক্ষ থেকে সাংবাদিক মো.আতিয়ার রহমান আতিকের দ্রুত সুস্থ্যতা কামনা করছি এবং সকলের কাছে তার সুস্থ্যতার জন্য দোয়া প্রর্থনা করছি।

 


এই নিউজটি 634 বার পড়া হয়েছে

Comments

comments