কুক্ষ্যাত সন্ত্রাসী আমজাদ অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ ,৫ জুলাই, ২০১৫ | আপডেট: ৪:২২ অপরাহ্ণ ,৫ জুলাই, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়া গ্রামস্থ নিজ বসতবাড়ী থেকে কুক্ষ্যাত সন্ত্রাসী ও ভাড়াটে খুনী মো.আমজাদ প্রামানিক (২৩) কে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল,২টি ম্যাগাজিন, ৫টি দেশীয় হাসুয়া ও সীমসহ ২টি মোবাইলসেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আমজাদ উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়া গ্রামের মো.আজিজুল প্রামানিকের ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কুক্ষ্যাত সন্ত্রাসী মো.আমজাদ প্রামানিক সন্ত্রাসী কার্যকলাপের উদ্দেশ্যে দেশী-বিদেশী অবৈধ অস্ত্রসহ গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়া গ্রামস্থ নিজ বসতবাড়ীতে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল শনিবার (৪ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে ওই বাড়ীতে অভিযান চালিয়ে আমজাদ প্রামানিককে গ্রেফতার করে। পরে তার দেখানো মতে তার শয়ন কক্ষের খাটে বিছানো তোশকের নিচ থেকে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ৫টি দেশীয় হাসুয়া এবং তার দখল থেকে সীমসহ ২টি মোবাইলসেট উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায় , ধৃত আমজাদ প্রামানিক একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী এবং ভাড়াটে কিলার। সে দীর্ঘ দিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসীমূলক কর্মকান্ড করে আসছিল। তার বিরুদ্ধে চুরি,ডাকাতি,ছিনতাই ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

 


এই নিউজটি 1130 বার পড়া হয়েছে

Comments

comments