চর শ্যামনগর আলীম মাদ্রাসায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ ,৭ জুলাই, ২০১৫ | আপডেট: ১২:৩০ অপরাহ্ণ ,৭ জুলাই, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুরে অবস্থিত চর শ্যামনগর আলীম মাদ্রাসায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ জুলাই) সন্ধ্যায় উক্ত মাদ্রাসার সভাপতি এবং সুলতানপুর ইউপি চেয়ারম্যান মো.জালাল উদ্দিন মোল্লার ব্যক্তিগত উদ্যোগে এবং আর্থিক সহায়তায় এ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে সম্মানিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:এম.এ খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ আহম্মদ খান ও সদর উপজেলা চেয়ারম্যানের জেষ্ঠ পুত্র রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” এর সম্পাদক এম.এ খালেদ পাভেল।

এসময় জেলা ইমাম কমিটির সদস্যবৃন্দ,স্থানীয় সুশীল সমাজের নেতৃবৃন্দ ও উক্ত মাদ্রাসার সকল ছাত্রবৃন্দসহ পাঁচ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

মো.জালাল উদ্দিন মোল্লার সভাপতিত্বে ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ্যাড: এম.এ খালেক বলেন, আমার সাধ অনেক কিন্তু সাধ্য সীমিত। এ সীমিত সাধ্যের মধ্যেই আমি সর্বাত্নক চেষ্টা করি সদর উপজেলা বাসীর সেবা করার। গত ঈদে আমি সদর উপজেলার মুয়াজ্জিন সাহেবদেরকে আর্থিকভাবে সহযোগীতা করেছিলাম। এবারও করবো ইনশাল্লাহ। যতদিন চেয়ারম্যান আছি ততদিন এভাবেই মানুষের সেবা করে যাবো। চেয়ারম্যান না থাকলেও ব্যক্তিগতভাবে মানুষের সেবা করবো ইনশাল্লাহ।

তিনি বলেন, সমাজের সর্ব স্তরে এখন মাদক ছড়িয়ে পড়ছে। মাদকের ছোবলে এলাকার যুব-সমাজ ও ছাত্র-ছাত্রীরা ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। যে ছাত্রের ডিসি,এসপি,ডাক্তার হওয়ার কথা সেই ছাত্র মাদকের কবলে পরে ধ্বংস হয়ে যাচ্ছে। তাই মাদকের এই ভয়াল থাবা থেকে সমাজ ও দেশকে রক্ষা করতে সবাইকে এগিয়ে আসতে হবে।ppppp

সভাপতির বক্তব্যে মো.জালাল উদ্দিন মোল্লা বলেন, আমি মুখ দিয়ে যা আশ্বাস প্রদান করি মানুষের জন্য তার থেকে অনেক বেশী কিছু করার চেষ্টা করি। আমি চাই আমার সুলতানপুর ইউনিয়ন আরো উন্নত হোক এবং এ ইউনিয়নের মানুষ সুখে-শান্তিতে থাকুক। এ ইউনিয়নের মানুষের কল্যানের লক্ষ্যেই আমি কাজ করে চলেছি এবং আজীবন মানুষের পাশে থেকে এভাবেই কাজ করতে চাই।

ইফতার মাহফিল পরিচালনা করেন সুলতানপুর ইউনিয়ন ইমাম কমিটির সভাপতি ও উক্ত মাদ্রাসার সহ-শিক্ষক মাওলানা মো.আব্দুল করিম মন্ডল এবং সার্বিক সহযোগীতা করেন ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন মোল্লার পুত্র মো.শাহ জামাল সম্রাট ও তার ভলেন্টিয়ার কর্মীবৃন্দ।

ইফতারের আগে রাজবাড়ী জেলা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ আহম্মদ খান।

 

 


এই নিউজটি 722 বার পড়া হয়েছে
[fbcomments"]