৭১৮ বোতল ফেনসিডিল ও ৪ বোতল হুইস্কিসহ মাদক সম্রাট গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ ,৮ জুলাই, ২০১৫ | আপডেট: ১১:১৪ অপরাহ্ণ ,৮ জুলাই, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বাগমাড়া এলাকা থেকে ৭১৮ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৪ বোতল অফিসার্স চয়েস হুইস্কিসহ সুন্দর আলী (২৪) নামের এক মাদক সম্রাটকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (৭ জুলাই) দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সুন্দর আলী চুয়াডাঙ্গা জেলার জীবন নগর উপজেলার হাবিবপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। সে এলাকায় মাদক সম্রাট সুন্দর নামে পরিচিত।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার মো.রবিউল ইসলামের নেতৃত্বে ডিবি’র ওসি মো.মিজানুর রাহমান,এসআই নিজাম উদ্দিন, এসএসআই হিরন কুমার বিশ্বাস, এএসআই হাসানুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমাড়া এলাকায় একটি ট্রলি তল্লাশী করে। এসময় ওই ট্রলি থেকে ৪ টি প্লাস্টিকের বস্তায় রক্ষিত ৭১৮ বোতল ভারতীয় ফেনসিডিলি ও ৪ বোতল অফিসার্স চয়েস হুইস্কি উদ্ধার এবং ট্রলি চালক সুন্দর আলীকে গ্রেফতার করা হয়। তবে ট্রলিতে থাকা আরেক মাদক ব্যবসায়ী একই এলাকার আলমগীর হোসেন কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে রাজবাড়ী ডিবি’র ওসি মো.মিজানুর রহমান জানান, পুলিশ সুপার মো.জিহাদুল কবির পিপিএম এর নির্দেশে মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী-চরমপন্থি গ্রেফতারে ডিবি পুলিশ তৎপরভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ৭ জুলাই রাতে বিশেষ অভিযান চালিয়ে ৭১৮ বোতল ভারতীয় ফেনসিডিল ও ৪ বোতল অফিসার্স চয়েস হুইস্কিসহ মাদক সম্রাট সুন্দর আলীকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে রাজবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

 


এই নিউজটি 895 বার পড়া হয়েছে
[fbcomments"]