গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ ,৮ জুলাই, ২০১৫ | আপডেট: ১১:৩০ অপরাহ্ণ ,৮ জুলাই, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের মাধব লক্ষীকোল গ্রামে তাসলিমা বেগম (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে তাসলিমার পরিবারের দাবী তাকে হত্যা করা হয়েছে। এদিকে এ ঘটনার পর থেকে তাসলিমার স্বামী রাহিম সরদারসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

মঙ্গলবার (৭ই জুলাই) রাত সোয়া ৭টার দিকে এ ঘটনা ঘটে।

তাসলিমার মা জানায়, বিগত ৮বছর আগে রাজমিস্ত্রী রাহিম সরদারের সাথে তার মেয়ে তাসলিমার বিয়ে হয়। বিয়ের পর থেকেই মাঝে মধ্যে রাহিম তাসলিমাকে মারপিট করতো। গত ৭মাস আগে তাসলিমার এক ছেলে সন্তান জন্ম হয়। গতকাল ৭ই জুলাই ইফতারের একটু আগে আমি রাজবাড়ী থেকে বাজার করে মেয়ে বাড়ীতে আসি এবং তাকে বিভিন্ন প্রকার ফলমুল দিয়ে নিজ বাড়ী পশ্চিম ভবদিয়া গ্রামে চলে আসি। ইফতারের একটু পরেই খবর আসে তাসলিমা মারা গেছে। খবর পেয়েই জামাই রাহিম সরদারের বাড়ীতে এসে মেয়েকে বারান্দায় মৃত অবস্থায় দেখতে পাই। তিনি আরো জানান, আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমি এর ন্যায্য বিচার চাই।

তাসলিমার প্রতিবেশীরা জানায়, প্রায়ই তাসলিমাকে তার স্বামী রাহিম সরদার মারপিট করে বাপের বাড়ী পাঠিয়ে দিতো। গতকাল ৭ই জুলাই ইফতারের একটু পরেই চিৎকারে বাইরে এসে দেখি তাসলিমার মৃত দেহ ঘরের বারান্দায় পড়ে আছে। তবে এ সময় তাসলিমার স্বামীসহ পরিবারের লোকজন গা ঢাকা দেয়।

রাজবাড়ী থানার এস.আই ফরিদ উদ্দিন জানায়, খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে তাসলিমা মৃত দেহ ঘরের বারান্দা থেকে উদ্ধার করা হয়। তবে তিনি বলেন, ময়না তদন্ত রিপোর্টে এটি হত্যা না আত্মহত্যা তা পরিস্কার জানা যাবে।

 


এই নিউজটি 1563 বার পড়া হয়েছে

Comments

comments