,

আন্তজেলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলার গান্ধিমারা এলাকা থেকে আন্তজেলা ছিনতাইকারী চক্রের ৪ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার চরলক্ষীপুর গ্রামের আব্দুল মজিদ খানের ছেলে সজীব খান (২০), একই গ্রামের মো.নুরুল ইসলামের ছেলে তুষার সেখ (২২),মো.আরশেদ আলীর ছেলে রফিকুল ইসলাম ওরফে মোবারক (১৯) ও রামকান্তপুর ইউনিয়নের মো. সাদেক মিয়ার ছেলে জাকির হোসেন ওরফে রানা (১৯)।

জানাগেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পাংশা উপজেলার সরদার বাস স্ট্যান্ড মোড় থেকে কলেজ মোড়ে যাবার জন্য ছিনতাইকারীরা যাত্রীবেশে চালক সাইফুল ইসলামের ইজি বাইক ভাড়া করে।  কিন্তু কলেজ মোড়ে পৌঁছানোর আগেই পথিমধ্যে ছিনতাইকারীরা অটো চালককে মারধর করে হাত-মুখ বেধে ফেলে রেখে অটো নিয়ে রাজবাড়ীর দিকে রওনা হয়। এসময় সময় পাইকারা নামক স্থানে পৌঁছালে লোকজনের সোড়-চিৎকারে অটো ফেলে ছিনতাইকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

পরে কালুখালী থানার অফিসার ইনচার্জ মো.নুরে আলম ফকিরের নেতৃত্বে এসআই ফিরোজ হায়দার, এসআই তাজ উদ্দীন আহম্মেদ, এএসআই পরিমল সহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে রাত আনুমানিক দেড়টার দিকে গান্ধিমারা এলাকা থেকে ৩ছিনতাইকারীকে এবং পাইকারা এলাকা থেকে ১জনকে গ্রেফতার করে।

এ বিষয়ে কালুখালী থানার অফিসার ইনচার্জ মো.নুরে আলম ফকির জানান, গ্রেফতারকৃত ৪জন আন্তজেলা ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য।

এ ব্যাপারে শুক্রবার বিকেল পর্যন্ত কালুখালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর