ঈদের আগের ও পরের তিন দিন মালবাহী যান চলাচল বন্ধ থাকবে : নৌ-মন্ত্রী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ ,১২ জুলাই, ২০১৫ | আপডেট: ১১:২২ অপরাহ্ণ ,১২ জুলাই, ২০১৫
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট দিয়ে যাত্রীদের সুষ্ঠ যাতায়াত নিশ্চিত করার জন্য ঈদের আগের ৩ দিন ও পরের ৩ দিন মালবাহী যান চলাচল বন্ধ থাকবে। এর ফলে ঈদে ঘড়মুখী এবং ঈদ শেষে কর্মমুখী মানুষ নির্বিঘ্নে যাতায়াত করতে পারবে।

রবিবার (১২ জুলাই) বিকেলে দক্ষিণাঞ্চলের প্রবেশদ্বার খ্যাত দৌলতদিয়া ঘাট পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, এখানকার ঘাট ব্যবস্থাপনা সারা দেশের মধ্যে সবচেয়ে ভালো। আশা করা যায় যাত্রীরা নির্বঘ্নে পারাপার হতে পারবে। ঈদের অতিরিক্ত যাত্রীর চাপ কমাতে ফেরিতে যাত্রী পারাপার করা হবে। লঞ্চে যাতে অতিরিক্ত যাত্রী বহন না করা হয় সেদিকেও প্রশাসনের করা নজরদারি থাকবে।

মন্ত্রী আরো বলেন, ফেরি বহরে পর্যাপ্ত ফেরি রয়েছে। যানবাহন পারাপারে কোন সমস্যা হবে না। এছাড়াও ঈদের আগে আরো দুটি নতুন ফেরি বহরে যোগ করা হবে।

এসময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডর মোজাম্মেল হক, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান মিজানুর রহমান, রাজবাড়ীর জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খান, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ, সহকারী পুলিশ সুপার (সার্কেল) রবিউল ইসলামসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ঘাট পরিদর্শন শেষে মন্ত্রী দৌলতদিয়া থেকে পাটুরিয়ার উদ্দেশ্যে রওনা হন। এরআগে মন্ত্রী দৌলতদিয়া রেষ্ট হাউসে এসে পৌঁছালে তাকে গার্ড অব অনার দেন পুলিশের একটি দল।

 


এই নিউজটি 664 বার পড়া হয়েছে

Comments

comments