,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া ঘাটে আইন-শৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন থাকবে

News

স্টাফ রিপোর্টার : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দক্ষিণাঞ্চলের ২১ জেলার সাথে রাজধানী ঢাকা ও অন্যান্য অঞ্চলের যোগাযোগের অন্যতম মাধ্যম দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে নিরাপদ নৌ চলাচল, ফেরী ও লঞ্চ ঘাট যানজটমুক্ত এবং ঈদে ঘরমুখী ও ঈদ শেষে কর্মমুখী মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে উভয় ঘাটে আইন-শৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হবে।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এএইচএম মাহফুজুল হক নুরুজ্জামান বিপিএম,পিপিএম দৌলতদিয়া ও পাটুরিয়া ঘাটে আইন-শৃঙ্খলা বাহিনীর ডিউটি প্রস্তুতি সরেজমিন পরিদর্শন শেষে রাজবাড়ী জেলার দৌলতদিয়া ঘাটে সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি ঘাট এলাকা সরেজমিন পরিদর্শন দায়িত্বরত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম, র্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ইনচার্জ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খালিদুজ্জামান, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, সহকারী পুলিশ সুপার(সার্কেল) মোঃ রবিউল ইসলাম, বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া অফিসের ব্যবস্থাপক(বানিজ্য) মোঃ শফিকুল ইসলাম এবং গোয়ালন্দ ঘাট থানার ওসি একেএম নাসির উল্যাহ প্রমুখ।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর