,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের পূনর্মিলনী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

News

আশিকুর রহমান : প্রতি বছরের ন্যয় এবারও রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৮ ব্যাচের শিক্ষার্থীদের পূনর্মিলনী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬জুলাই) বিদ্যালয়ের হল রুমে এ পূনর্মিলনী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত থাকা এ স্কুলটির ২০০৮ ব্যাচের ছাত্ররা অংশগ্রহন করেন। দীর্ঘ এক বছর পর আবারো একত্রিত হতে পেরে ছাত্ররা আনন্দ উল্লাসে মেতে উঠেন। খোঁজ খবর নেন একে অপরের। স্মৃতি ধরে রাখার জন্য ফটো সেশনও করা হয়।

এ উপলক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত আলোচনা সভায় ছাত্ররা বলেন, গত ২০১২ সাল থেকে প্রতি বছর ২৮শে রমজান আমরা এ অনুষ্ঠানটি করে আসছি। একত্রে আনন্দ উল্লাস করার জন্য আমরা এই ধারাকে অব্যাহত রাখবো।
এ সময় ছাত্ররা স্কুলের ড্রেসের রঙ পরিবর্তনের বিষয়ে সমালোচনা করে বলেন, আগে আমাদের স্কুল ড্রেসের যে রঙ ছিল এখন সে রঙের ড্রেস নেই। বিগত কয়েক বছর আগে ড্রেসের রঙ পরিবর্তন করা হয়েছে। ড্রেসের আগের রঙ আমাদের স্কুলের ঐতিহ্যের প্রতীক। এ স্কুলের প্রাক্তন ছাত্র হিসেবে আমরা স্কুল ড্রেসের রঙ পরিবর্তনে তীব্র নিন্দা জানাই এবং সেই সঙ্গে ড্রেসের রঙ যাতে আগের মতো করা হয় সে জন্য জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের কাছে বিনীত অনুরোধ জানাই।

পূনর্মিলনী ও ইফতার মাহফিলে বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল খালেক ও প্রদ্যুৎ কুমার সাহা উপস্থিত ছিলেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর