,

‘ভলেনটিয়ার ফর রাজবাড়ী’র উদ্যোগে দুস্থ পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

News

স্টাফ রিপোর্টার : “ঈদের হাসি সবার মুখে ”- এ স্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভলেনটিয়ার ফর রাজবাড়ী’র উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) সদর উপজেলার চর নারায়নপুর গ্রামের আদিবাসী পল্লীর ২০টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী (সেমাই, চিনি, ভোজ্য তেল,পোলার চাল,লবণ ও সাবান) বিতরণ করা হয়।

এসময় ‘ভলেনটিয়ার ফর রাজবাড়ী’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম.এ খালেদ পাভেলসহ সংগঠনের অন্যান্য সদস্যরা এবং রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের ২০০৮ সালের এএসসি ব্যচের শীক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

‘ভলেনটিয়ার ফর রাজবাড়ী’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম.এ খালেদ পাভেল জানান, বিপদে আপদে রাজবাড়ীর গরীব-দুস্থদের পাশে দাড়ানোর লক্ষ্যে ২০১৩ সালে ‘ভলেনটিয়ার ফর রাজবাড়ী’ নামে এ সমাজসেবা মূলক প্রতিষ্ঠানটি চালু করেন তিনি। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি প্রতি ঈদে আসহায়-দুস্থদের মাঝে ঈদ পোশাক এবং খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় এবারও দুস্থ-হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তিনি গরীব অসহায় ও দুস্থদের পাশে সমাজের বিত্তবান লোকদের এগিয়ে আসার আহ্বান জানান।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর