গোদার বাজার পদ্মাপাড়ে আনন্দের জোয়ার!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ ,২০ জুলাই, ২০১৫ | আপডেট: ১১:১৫ অপরাহ্ণ ,২০ জুলাই, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ । আর এ ঈদ উপলক্ষে মানুষের ছিল কতোই না পরিকল্পনা। কিন্তু ঈদের দিন থেকে টানা বৃষ্টি মানুষকে চরম বিড়ম্বনায় ফেললেও শেষ পর্যন্ত উদযাপনে বাধ সাধতে পারেনি রাজবাড়ীবাসীকে।

টানা বৃষ্টির কারনে ঈদের প্রথম ও দ্বিতীয় দিন অনেকটা ফাঁকা থাকলেও তৃতীয় দিন সোমবার রাজবাড়ী জেলার অন্যতম বিনোদনকেন্দ্র গোদার বাজার পদ্মাপাড়ে ছিলো হাজারো মানুষের উপচে পড়া ভীর।

সরেজমিনে ঘুড়ে দেখা গেছে, দুপুরের পর থেকেই রাজবাড়ী জেলার বিভিন্ন অঞ্চলের নানান শ্রেণীপেশার মানুষ তাদের পরিবার-পরিজন নিয়ে গোদার বাজার পদ্মানদীর পাড়ে আসতে শুরু করে। এসময় হাজারো মানুষের মিলন মেলায় পরিনত হয় পদ্মাপাড়। পরিবারের সাথে আসা শিশুরা আনন্দ-উল্লাসে মেতে ওঠে। শিশুদের পাশাপাশি বড়রাও মেতে ওঠেন আনন্দের জোয়ারে। কেউ কেউ নৌকা ভাড়া করে পরিবার-পরিজন নিয়ে ভেসে বেড়ান পদ্মা নদীতে।  ক্ষনিকের জন্য হলেও ফিরে যেতে চান হারানো শৈশবে। অনেকেই আবার স্মৃতি ধরে রাখার জন্য মেতে ওঠেন ছবি তোলার উল্লাসে । মনে হচ্ছিল যেন আনন্দের জোয়ারে ভেসে উঠেছে পদ্মাপাড়।

পদ্মাপাড়ে আগতরা জানান, ঈদ উপলক্ষে বেড়ানোর অনেক পরিকল্পনা ছিলো। কিন্তু ঈদের দিন থেকে টানা বৃষ্টিতে সকল পরিকল্পনা যেন ভেস্তে যেতে বসেছিল। তবে আজ বিকেলে বৃষ্টি মানুষকে একটু স্বস্তি দিয়েছে। আর এ সুযোগটাকে কাজে লাগিয়ে এখানে ঘুড়তে এসেছি। এতো মানুষের সমাগমের ফলে আজও ঈদের দিনের মতোই আনন্দ হচ্ছে।

 

 

 


এই নিউজটি 1179 বার পড়া হয়েছে

Comments

comments