কুক্ষ্যাত ডাকাত আইয়ুব আলী অস্ত্র-গুলিসহ গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৫ | আপডেট: ১২:২১ পূর্বাহ্ণ ,২২ জুলাই, ২০১৫
পিকচার

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে কুক্ষ্যাত ডাকাত ও চরমপন্থি দলের সর্দার আইয়ুব আলী(৩৫) কে ১টি রিভলবার ও ২রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে।

সোমবার (২০ জুলাই) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আইয়ুব আলী কালুখালী উপজেলার মদাপুর ইউপির দামুকদিয়া গ্রামের মৃত আবেদ আলীর ছেলে।

কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নুরে আলম ফকির জানান, ২০ জুলাই রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে চরমপন্থি দলের সর্দার ও কুক্ষ্যাত ডাকাত আয়ুব আলী (৩৫) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। রাতে ব্যপক জিজ্ঞাসাবাদের পর সে স্বীকার করে তার নিকট ১ টি রিভলবর ও ২ রাউন্ড গুলি আছে। পরে তার দেখানো মতে রাত আনুমানিক আড়াইটার দিকে গড়িয়ানা নতুন প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জনৈক হোসেন শেখের মেহগনি বাগানে পুতে রাখা অবস্থায় ১ টি দেশীয় তৈরী রিভলবর ও ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

অস্ত্র-গুলি উদ্ধারকালে আয়ুব আলীর সহযোগী ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন ও ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। জবাবে পুলিশও পাল্টা গুলি বর্ষন করে। এসময় গ্রেফতারকৃত ডাকাত আয়ুব আলীর ডান পায়ের হাটুর উপরে গুলিবিদ্ধ ও জখম হয়। এছাড়াও ইটপাটকেলের আঘাতে অভিযানে অংশগ্রনকারী এস আই অপুর্ব দাস, এসআই তাজ উদ্দীন আহম্মেদ, কন্সট্রেবল আশরাফুল, আঃ রহমান সহ আন্যান্য সঙ্গীয় ফোর্স আহত হয়। ডাকাত আয়ুব আলী বর্তমানে পুলিশ প্রহরায় রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ বিষয়ে কালুখালী থানায় এসআই অপুর্ব দাস বাদী হয়ে অস্ত্র মামলা সহ পৃথক দুটি মামলা দায়ের করেছে। মামলাটি এসআই শ্যামল কুমার সরকার তদন্ত করবেন।

 


এই নিউজটি 673 বার পড়া হয়েছে
[fbcomments"]