,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

ইয়াবাসহ ভুয়া র‌্যাব অফিসার আটক

News

গেয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকা থেকে দুই শতাধিক নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ এক ভুয়া র‌্যাব অফিসারকে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা।

বৃহস্পতিবার (২৩ জুলাই) তাকে আটক করা হয়। আটককৃতের নাম মমিনুল ইসলাম ওরফে বাবু।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এসআই মো. আমিনুল ইসলাম জানান, কুষ্টিয়ার দৌলতপুর থানার খালিসাকুন্ডে গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মমিনুল ইসলাম ওরফে বাবু (৩০) একজন মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবত নিজেকে র‌্যাবের একজন অফিসার হিসেবে ভুয়া পরিচয় দিয়ে তিনি গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট ও যৌনপল্লী এলাকায় অবস্থান করে গোপনে বিভিন্ন মাদকদ্রব্য ব্যবসার কাজ চালিয়ে আসছিলেন। গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টার দিকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় অভিযান চালায়। এ সময় ওই পল্লীর প্রধান গেট এলাকা থেকে ২৩৫ পিস নিষিদ্ধ ইয়াবাসহ ভুয়া র‌্যাব অফিসার মমিনুল ইসলাম ওরফে বাবুকে হাতেনাতে আটক করা হয়। পরে ওই রাতেই তাকে স্থানীয় থানায় সোপর্দ করা হয়।

এ ব্যাপারে গোয়ালন্দঘাট থানার ওসি এ কে এম নাসির উল্লাহ বলেন, আটক মমিনুল ইসলাম ওরফে বাবুর বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর