,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

ইয়াবাসহ ভুয়া র‌্যাব অফিসার আটক

News

গেয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকা থেকে দুই শতাধিক নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ এক ভুয়া র‌্যাব অফিসারকে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা।

বৃহস্পতিবার (২৩ জুলাই) তাকে আটক করা হয়। আটককৃতের নাম মমিনুল ইসলাম ওরফে বাবু।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এসআই মো. আমিনুল ইসলাম জানান, কুষ্টিয়ার দৌলতপুর থানার খালিসাকুন্ডে গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মমিনুল ইসলাম ওরফে বাবু (৩০) একজন মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবত নিজেকে র‌্যাবের একজন অফিসার হিসেবে ভুয়া পরিচয় দিয়ে তিনি গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট ও যৌনপল্লী এলাকায় অবস্থান করে গোপনে বিভিন্ন মাদকদ্রব্য ব্যবসার কাজ চালিয়ে আসছিলেন। গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টার দিকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় অভিযান চালায়। এ সময় ওই পল্লীর প্রধান গেট এলাকা থেকে ২৩৫ পিস নিষিদ্ধ ইয়াবাসহ ভুয়া র‌্যাব অফিসার মমিনুল ইসলাম ওরফে বাবুকে হাতেনাতে আটক করা হয়। পরে ওই রাতেই তাকে স্থানীয় থানায় সোপর্দ করা হয়।

এ ব্যাপারে গোয়ালন্দঘাট থানার ওসি এ কে এম নাসির উল্লাহ বলেন, আটক মমিনুল ইসলাম ওরফে বাবুর বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর