ইয়াবাসহ ভুয়া র‌্যাব অফিসার আটক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ ,২৫ জুলাই, ২০১৫ | আপডেট: ১২:০১ পূর্বাহ্ণ ,২৫ জুলাই, ২০১৫
পিকচার

গেয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকা থেকে দুই শতাধিক নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ এক ভুয়া র‌্যাব অফিসারকে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা।

বৃহস্পতিবার (২৩ জুলাই) তাকে আটক করা হয়। আটককৃতের নাম মমিনুল ইসলাম ওরফে বাবু।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এসআই মো. আমিনুল ইসলাম জানান, কুষ্টিয়ার দৌলতপুর থানার খালিসাকুন্ডে গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মমিনুল ইসলাম ওরফে বাবু (৩০) একজন মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবত নিজেকে র‌্যাবের একজন অফিসার হিসেবে ভুয়া পরিচয় দিয়ে তিনি গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট ও যৌনপল্লী এলাকায় অবস্থান করে গোপনে বিভিন্ন মাদকদ্রব্য ব্যবসার কাজ চালিয়ে আসছিলেন। গোপন খবরের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টার দিকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় অভিযান চালায়। এ সময় ওই পল্লীর প্রধান গেট এলাকা থেকে ২৩৫ পিস নিষিদ্ধ ইয়াবাসহ ভুয়া র‌্যাব অফিসার মমিনুল ইসলাম ওরফে বাবুকে হাতেনাতে আটক করা হয়। পরে ওই রাতেই তাকে স্থানীয় থানায় সোপর্দ করা হয়।

এ ব্যাপারে গোয়ালন্দঘাট থানার ওসি এ কে এম নাসির উল্লাহ বলেন, আটক মমিনুল ইসলাম ওরফে বাবুর বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 


এই নিউজটি 765 বার পড়া হয়েছে
[fbcomments"]