,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার ধাওয়াপাড়া ঘাট এলাকা থেকে ১৯২পিচ ইয়াবাসহ মিরাজ মোল্লা (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা।

শুক্রবার (২৪ জুলাই) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মিরাজ ধাওয়াপাড়া ঘাট ১ নং ওয়ার্ডের আ.জব্বার মোল্লার ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ধাওয়াপাড়া ১নং ফেরিঘাটের পল্টুন সংলগ্ন ইট বিছানো রাস্তার পশ্চিম পার্শ্বে মিরাজ মোল্লা মাদকের একটি চালান নিয়ে বিক্রির জন্য অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ওই স্থানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মিরাজ মোল্লা দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে ঘেরাও পূর্বক আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশী করে তার পরিহিত শার্টের ডান পকেটে থাকা একটি স্বচ্ছ ছোট পলিথিনের প্যাকেটে রক্ষিত ১৯২ পিস গোলাপী রংয়ের কথিত ইয়াবা (এ্যামফিটামিন) ট্যাবলেট এবং তার ডান হাত থেকে সিম সহ ১টি Winmax W700 মডেলের মোবাইল সেট উদ্ধার করা হয়।

ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘ দিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল বলেও জানায় র‌্যাব।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর