,

সর্বশেষ :
রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার নতুন চমক ‘রক্তচরিত’ সাংবাদিক বাবু মল্লিকের দখলে থাকা সরকারী সম্পত্তি উদ্ধারের দাবীতে ভূমি সচিবের নিকট অভিযোগ রাজবাড়ীর সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার ডিক্লারেশন বাতিল রাজবাড়ীতে ঝড়ে নিখোঁজ ৩ জনের মরদেহ ভেসে উঠলো পদ্মায় ‘অটিজম শিশুরাও হতে পারে সমাজের সম্পদ’ পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার না ফেরার দেশে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডা. তুহিন বালিয়াকান্দিতে প্রতিমা ভাঙচুর চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ প্রার্থী জয়ী

স্বামীর নির্যাতনে ৪সন্তানের জননীর আত্মহত্যার চেষ্টা

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের কাজীবাধা গ্রামে স্বামীর নির্যাতন সইতে না পেরে আনোয়ারা বেগম (৩২) নামক ৪ সন্তানের এক জননী  ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।

গত ২০শে জুলাই এ ঘটনা ঘটে। গত ২১শে জুলাই তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আনোয়ারার ছেলে শরীফ জানায়, আমরা ৪ ভাই। আমাদের ছোট ভাইয়ের বয়স ১ বছর। আমার পিতা টোকন ঢাকায় গার্মেন্টেসে চাকুরী করে। প্রায় ১ বছর আগে আমার পিতা ঢাকায় ২য় বিয়ে করে। যে কারনে আমার পিতা মাকে অবহেলার চোখে দেখতো এবং বাড়ীতে আসলেই নির্যাতন করতো। ঈদের দিন আমার পিতা বাড়ীতে আসে এবং পরের দিন বিকেলে মাকে বেদমভাবে মারপিট করে ঢাকায় চলে যায়। এ ঘটনার পর দিন ২০শে জুলাই বিকেলে আমার মা আনোয়ারা অভিমান করে ঘরে থাকা এক পাতা ঘুমের ওষুধ সেবন করে। এতে সে অসুস্থ্য হয়ে পড়লে গত ২১জুলাই তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আনোয়ারা অচেতন অবস্থায় ছিল।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর