,

রাজবাড়ীতে অটোরিকশা মালিক-শ্রমিকদের মানববন্ধন

News

স্টাফ রিপোর্টার : মহাসড়কে থ্রি-হুইলার, অটোরিকশা ও অটো টেম্পুসহ অযান্ত্রিক যান চলাচলে অনুমতি প্রদানের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন করেছেন এসব যানবাহনের মালিক-শ্রমিকরা।

সোমবার (৩ আগস্ট) দুপুর ১২টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা অটোরিকশা ও অটো টেম্পু মালিক সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মো.আমজাদ হোসেন, সহ-সভাপতি মো. আকবর ফকির, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, যুগ্ম সম্পাদক সাঈফ নাসির,দপ্তর সম্পাদক মো. ফরহাদ মোল্লা প্রমুখ।

এসময় জেলার বিভিন্ন অঞ্চলের শতাধিক মালিক ও শ্রমিক উপস্থিত ছিলেন।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা অনেকেই জমি বিক্রি করে এবং এনজিও থেকে ঋণ নিয়ে এসব যানবাহন কিনেছি। এর উপরেই আমাদের পরিবার নির্ভরশীল। সরকারের এ সিদ্ধান্তের কারণে আমাদের এখন পরিবার-পরিজন নিয়ে পথে বসতে হবে। এছাড়া আমাদের ঋণের টাকা পরিশোধের বিষয়টিও অনিশ্চিত হয়ে পড়েছে।

বক্তারা অবিলম্বে মহাসড়কে এসব যানবাহন চলাচলের অনুমতি প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।

এর আগে সকাল ১১টায় পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর সাথে তার সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা করেন জেলা অটোরিকশা ও অটো টেম্পু মালিক সমিতির নেতৃবৃন্দ। মতবিনিময়কালে পুলিশ সুপারের কাছে নেতৃবৃন্দ তাদের সমস্যার কথা উত্থাপন করেন।  এসময় পুলিশ সুপার মহসড়কে এসকল যানবাহন না চালানোর নির্দেশ দেন। তবে তিনি  অবিলম্বে এ সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন ।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর