,

মাদক সেবনকে কেন্দ্র করে মারামারি : ১৩ দিন পর যুবকের মৃত্যু!

News

পাংশা প্রতিনিধি : মাদক সেবন নিয়ে মারামারি করে আহত হওয়ার ১৩ দিন পর মারা গেছেন রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউপির রামকোল-বাহাদুরপুর গ্রামের মিজু (২০) নামের এক যুবক।

শুক্রবার (৭ আগস্ট) সকাল ৬টার দিকে পাংশা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার পৈত্রিক বাড়ি খোকসার পাইকপাড়া গ্রামে। পিতা মৃত আবু মুছা। মিজু মাছপাড়ার রামকোল-বাহাদুরপুর গ্রামে নানির কাছে থাকতো। সেখানে অবস্থান করেই অত্র এলাকায় দিনমজুরের কাজ করতো সে। দরিদ্র পরিবারের এতিম যুবক মিজুর মা-ও কয়েক বছর আগে মারা গেছেন।

বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, মাছপাড়া রেল স্টেশনের অদূরে বসবাসকারী মৃত আব্বাস সরদারের ছেলে জয়নাল পেশায় একজন রাজমিস্ত্রি এবং মাদকাশক্ত। মিজু বিভিন্ন সময়ে জয়নালের সাথে রাজমিস্ত্রির জোগালের কাজ করতো। জয়নাল নিয়মিত গাঁজাসেবন করতো। আর মিজু আঠা জাতীয় নেশা সেবন করতো। গত ২৫ জুলাই রাতে একটি স্কুলের পাশে আঠা জাতীয় নেশা সেবন করাকালিন সময়ে অপর মাদকাশক্ত জয়নাল (২২) এর সাথে মিজুর মারামারি হয়। এসময় মিজু গুরুতর আহত হয়। পরে তার শরীরের কোমড়ের নিচে থোড়ায় ক্ষতস্থানে ইনফেকশন হয়। স্বজনরা গুরুতর অবস্থায় গত বৃহস্পতিবার রাতে তাকে পাংশা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৭ আগস্ট) সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে, শুক্রবার মাছপাড়া এলাকায় মিজুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে জয়নাল আত্মগোপন করে এবং মিজুর স্বজনদের মাঝে আহাজারি শুরু হয়। এ ঘটনায় শুক্রবার ৭ আগস্ট রাতে পাংশা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর