কাজী হেদায়েত হোসেনের ৪০তম শাহাদত বার্ষিকী পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০৯ পূর্বাহ্ণ ,১৯ আগস্ট, ২০১৫ | আপডেট: ১:০৯ পূর্বাহ্ণ ,১৯ আগস্ট, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক গণ পরিষদ সদস্য ও গোয়ালন্দ মহকুমা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী হেদায়েত হোসেনের ৪০তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ৮ টায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন শেষে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতেই মরহুম নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করেন নেতাকর্মীরা।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মরহুম কাজী হেদায়েত হোসেনের বড় ছেলে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, মেজ ছেলে জেলা আওয়ামীলীগের অন্যতম সহ-সভাপতি কাজী ইরাদত আলী, যুগ্ম-সম্পাদক হেদায়েত আলী সোহরাব, এ্যাডঃ সফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, সদর আওয়ামীলীগের সাবেক সভাপতি এস এম নওযাব আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকারিয়া মাসুদ রাজীব, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম এরশাদ, সাধারন সম্পাদক শেখ মো.মিলন, জেলা যুব মহিলা আওয়ামীলীগের আহব্বায়ক মাহফুজা খাতুন মলি, যুগ্ম আহব্বায়ক এ্যাড: উমা সেন, জেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক শাহ মো: জাহাঙ্গীর জলিল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক ভিপি রকিবুল হাসান পিয়াল, এনজিও সংগঠন কেকেএস এর পক্ষে শামীমা আক্তার মুনমুন, কাজী হেদায়েত হোসেন স্মৃতি পরিষদের সভাপতি গোলাম মোস্তফা আলম,সহ সভাপিত মো. আব্দুর রশিদ. সাধারন সম্পাদক মুক্তার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক মতিন মোল্লা প্রমূখ।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে দলীয় কার্যালয় থেকে একটি শোক র্যালী বের করা হয়। র্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মরহুম কাজী হেদায়েত হোসেনের পারিবারিক কবর স্থানে গিয়ে শেষ হয়। পরে মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ ও কবর জিয়ারত করেন নেতাকর্মীরা ।

এছাড়াও রাজবাড়ী খানকা শরীফ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের উদ্যোগে কাজী হেদায়েত হোসেনের ৪০তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

 


এই নিউজটি 533 বার পড়া হয়েছে

Comments

comments