,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

রাজবাড়ীতে বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে বিভিন্ন সময়ে আটককৃত বিপুল পরিমান গাঁজা, ফেনসিডিল ও মদ ধ্বংস করা হয়েছে।

শনিবার (২২আগস্ট) সকালে রাজবাড়ী পুরাতন জেলখানার সামনে পুলিশ সুপার জিহাদুল কবীর, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর কবীর, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু হাসান খায়রুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ ও সহকারী পুলিশ সুপার মোঃ রবিউল ইসলামের উপস্থিতিতে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

জানাগেছে, ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ৭৭০৮ বোতল ফেনসিডিল, ২২লিটার তরল ফেনসিডিল, ২৮৯লিটার ৫০০গ্রাম দেশীয় মদ, ৪২ কেজি ৯০০গ্রাম গাঁজা, ৩২৯ বোতল হর্স ফ্লিনিংস ও ৬১০ক্যান বিয়ার রয়েছে ।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর কবীর জানান, রাজবাড়ী থানা ও ডিবি পুলিশ কর্তৃক বিভিন্ন সময়ে আটককৃত মাদকদ্রব্য একসাথে ধ্বংস করা হয়েছে। এর আগেও আমরা মাদক ধ্বংস করেছি। এ ধরনের কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর