টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে রাজবাড়ীর নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ ,২৩ আগস্ট, ২০১৫ | আপডেট: ১০:৫৩ পূর্বাহ্ণ ,২৩ আগস্ট, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত করাসহ শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেছেন রাজবাড়ী আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শনিবার (২২ আগস্ট) সকালে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর নেতৃত্বে নেতৃবৃন্দ রাজবাড়ী থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেন। সকাল ১০টার দিকে সংসদ সদস্যের গাড়ীবহর ফরিদপুরের নূরু মিয়া বাইপাস সড়কের পিয়ারপুর এলাকায় পৌছালে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সংঘর্ষকে কেন্দ্র করে স্থানীয়দের হামলায় কমপক্ষে ২০জন আহত হন। এ সময় বহরের চারটি গাড়ী ভাংচুর করা হয়।

জানাগেছে, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ২০টি গাড়ীর বহর নিয়ে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর মাজারে যাচ্ছিলেন। বহরে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন্নহার চৌধুরী লাভলী, কাজী কেরামত আলীর সহধর্মিনী রেবেকা সুলতানা সাজু, গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান, দলীয় নেতাকর্মী ও গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের শিক্ষক-কর্মচারী ছিলেন। পথে পিয়ারপুর গোডাউনের কাছে একটি ট্রাকের সঙ্গে বহরের একটি বাসের মৃদু সংর্ঘষ হয়। এ সময় গাড়ী বহরের লোকজন ট্রাকটির ওপর হামলা চালায়। পরে স্থানীয়রা গাড়ী বহরের ওপর হামলা চালিয়ে চারটি গাড়ী ভাংচুর করে। এতে গাড়ী