,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত : আহত ৩০

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় যাত্রীবাহী দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ঘটনাস্থলেই ৩ জন নিহত ও কমপক্ষে ৩০জন আহত হয়েছে।

রবিবার (২৩ আগস্ট) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার দৌলতদিয়া মডেল হাইস্কুলের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, দুপুর পৌনে ১২টার দিকে ঢাকাগামী ঝিনাইদহ লাইনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া মডেল হাইস্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কুষ্টিয়াগামী একটি লোকাল বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ঝিনাইদহ লাইন পরিবহন বাসের ড্রাইভার আসাদুজ্জামান (৪০) ও লোকাল বাসের ড্রাইভার মোঃ জাকির হোসেন (৩৫)সহ অজ্ঞাত ১জন নিহত হয়। এ ঘটনায় উভয় বাসের কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়। আহতদের গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর