গ্রীসে রাজবাড়ীর যুবক ওমর আলীর সাড়ে ৩লক্ষ টাকা চুরি করে মাদারীপুরের বসার লাপাত্তা !

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ ,২৪ আগস্ট, ২০১৫ | আপডেট: ৩:৪৬ অপরাহ্ণ ,২৪ আগস্ট, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : বন্ধুত্ব একটি পবিত্র বন্ধন। কিন্তু এই বন্ধুত্বকে পুঁজি করে অনেকেই নিজের স্বার্থ উদ্ধারের জন্য মরিয়া হয়ে উঠে। এমই এক কথিত বন্ধুর প্রতারণার শিকার হয়েছে গ্রীস প্রবাসী রাজবাড়ী সদর উপজেলার লক্ষ্মীকোল গ্রামের যুবক ওমর আলী (২৮)। গ্রীস থেকে মিথ্যে বন্ধুত্ব তৈরী করে ওমর আলীর কাছ থেকে সাড়ে ৩লক্ষ টাকা হাতিয়ে নিয়ে চম্পট দিয়েছে মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের টুবিয়া গ্রামের প্রতারক বসার ঘরামী (২৭)। এ প্রতারকের ফাঁদে পড়ে প্রবাসে বসে হা-হুতাশ করে সময় কাটাচ্ছেন ওমর আলী।

জানাগেছে, রাজবাড়ী সদর উপজেলার লক্ষ্মীকোল গ্রামের আমীর আলীর ছেলে ওমর আলী গত ৫/৬ বছর ধরে গ্রীসে থাকেন। গত ১বছর আগে মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের টুবিয়া গ্রামের শাজাহান ঘরামীর ছেলে গ্রীস প্রবাসী বসার ঘরামী তার সাথে বন্ধুত্ব তৈরী করে। এক পর্যায়ে তাদের বন্ধুত্ব এতোটাই ঘনিষ্ট হয়ে উঠে যে তারা আপন ভাইয়ের মতো একসাথে বসবাস করতে থাকে। কিন্তু ওমর আলীর এ সরল বন্ধুত্বের সুযোগকে কাজে লাগিয়ে নিজের স্বার্থ উদ্ধারের জন্য মরিয়া হয়ে উঠে বসার। গত রোজার ঈদের পরদিন ওমর আলী বাসায় না থাকায় তার ড্রয়ারে থাকা ৩৫০০ ইউরো ডলার যা বাংলাদেশী টাকায় প্রায় সাড়ে ৩লক্ষ টাকা চুরি করে নিয়ে পালিয়ে যায় বসার। এরপর বসার তার মোবাইল ফোন বন্ধ করে ওমর আলীর সাথে যোগাযোগে বন্ধ করে দেয়।

গ্রীস থেকে মোবাইল ফোনে ওমর আলী জানায়, আমি বসারকে আমার আপন ভাইয়ের মতো ভালোবাসতাম এবং ও আমার রুমেই থাকতো। কিন্তু ও আমার এ ভালোবাসাকে পুঁজি করে আমার সাথে প্রতারণা করেছে। আমি এ বিষয়ে বসারের পরিবারের সাথে যোগাযোগ করেছিলাম। কিন্তু তারা আমাকে টাকা ফেরত দেওয়ার আশ্বাস প্রদান করেও তা ফেরত দেয়নি। আমি বসার ও তার পরিবারের সুষ্ঠ বিচার চাই।

 


এই নিউজটি 682 বার পড়া হয়েছে

Comments

comments