সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পদক পেলেন হেলাল উদ্দিন সরদার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ ,২৫ আগস্ট, ২০১৫ | আপডেট: ৭:২১ অপরাহ্ণ ,২৫ আগস্ট, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার সফল এনজিও ব্যাক্তিত্ব ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা পদক -২০১৫ পেয়েছেন বেসরকারী এনজিও সমপদ এর নির্বাহী পরিচালক এবং ব্রেকিং নিউজের জেলা প্রতিনিধি মো.হেলাল উদ্দিন সরদার।

সোমবার (২৪ আগস্ট) বিকেলে ঢাকা পাবলিক লাইব্রেরীতে বেসরকারী মানবাধিকার সংস্থা ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস্ আয়োজিত কবি কাজী নজরুল ইসলামের ৩৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে “জাতীয় কবির জীবন আদর্শ ও জনপ্রতিনিধিদের ভূমিকা” শীর্ষক আলোচেনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাননীয় সংসদ সদস্য এ্যড: মো.নুরুল ইসলাম তালুকদার হেলাল উদ্দিনের হাতে এ পদক তুলে দেন।

বিশিষ্ট সাংবাদিক, ভেজাল ও মাদক বিরোধী আন্দোলনের সভাপতি এবং ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস্ এর উপদেষ্টা মো.আতা উল্লাহ খানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।

উল্লেখ্য, বেসরকারী মানবাধিকার সংস্থা ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস্ এ অনুষ্ঠানের মাধ্যমে দেশের প্রতিটি জেলার সমাজ সেবায় বিশেষ অবদান রাখা ব্যাক্তিবর্গকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা পদক-২০১৫ প্রদান করেন। এরই অংশ হিসেবে হেলাল উদ্দিন সরদারকে এ সম্মাননা পদক প্রদান করা হয়। রাজবাড়ী জেলায় হেলাল উদ্দিন সরদার ছাড়াও আরো ২জন বিশিষ্ট ব্যাক্তিকে পদক প্রদান করা হয়েছে।

 


এই নিউজটি 579 বার পড়া হয়েছে

Comments

comments