পাংশা বিশ্ববিদ্যালয় কলেজ সরকারীকরণে এমপি জিল্লুল হাকিমকে শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ ,২৬ আগস্ট, ২০১৫ | আপডেট: ১:৩৬ অপরাহ্ণ ,২৬ আগস্ট, ২০১৫
পিকচার

মোক্তার হোসেন :  রাজবাড়ী জেলার পাংশা বিশ্ববিদ্যালয় কলেজ সরকারীকরণে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়ন হয়েছে। কলেজ সরকারীকরণে প্রধানমন্ত্রীর সম্মতির পর গত ২৪শে আগস্ট এ সংক্রান্ত ফাইলে অর্থমন্ত্রী সম্মতি প্রদান করেছেন। এরফলে কলেজ সরকারী করণের সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে।

অর্থমন্ত্রীর সম্মতির খবর গত সোমবার বিকালে পাংশায় পৌঁছালে কলেজের শিক্ষক মন্ডলী এবং ছাত্র-ছাত্রীসহ এলাকাবাসীর মাঝে আনন্দের সুর বেজে উঠে। কলেজ সরকারী করনে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পাংশা বিশ্ববিদ্যালয় কলেজ জিবি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে আন্তরিক কৃতজ্ঞতাসহ অভিনন্দন জানিয়েছেন।

কলেজ সরকারী করনে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) একেএম শফিকুল মোরশেদ আরোজের নেতৃত্বে কলেজের সকল শিক্ষকবৃন্দ পাংশা শহরস্থ রাজবাড়ী-২ আসনের এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা বিশ্ববিদ্যালয় কলেজ জিবি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের বাসভবনে গিয়ে তাকে ও তার সহধর্মিনীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) একেএম শফিকুল মোরশেদ আরোজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কলেজ জিবি’র সভাপতি এমপি জিল্লুল হাকিম ও তার সহধর্মিনী সাঈদা হাকিমকে কৃতজ্ঞতাসহ অভিনন্দন জানিয়ে বলেন, এমপি জিল্লুল হাকিমের আন্তরিক প্রচেষ্টায় পাংশা বিশ্ববিদ্যালয় কলেজ সরকারীকরণে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়ন হয়েছে। এ সময় সেখানে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এছাড়া কলেজ সরকারীকরণে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে কলেজের ছাত্র-ছাত্রীরা গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে কলেজ ক্যাম্পাসে আনন্দ মিছিল বের করে।

 


এই নিউজটি 1106 বার পড়া হয়েছে

Comments

comments