বসন্তপুর ইউপি চেয়ারম্যান জাকির সরদারসহ ৫জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ ,২৬ আগস্ট, ২০১৫ | আপডেট: ৯:২১ অপরাহ্ণ ,২৬ আগস্ট, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন সরদার (৪৫)সহ ৫জনের বিরুদ্ধে সদর থানায় চাঁদাবাজী মামলা রেকর্ড হয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট ) তার আপন সৎ ভাইয়ের ছেলে রিয়ন সরদার বাদী হয়ে এ মামলা দায়ের করে।

মামলায় জাকির সরদারের অপর ভাই আনোয়ার সরদার(৫০), জাফর সরদার(৪৫), মশিউর সরদার(৫৫) ও ভাতিজা হিরা সরদার(২২)কে আসামী করা হয়েছে।

মামলা সুত্র জানাযায়, বাজিতপুর গ্রামের রিয়ন সরদারের পিতা বসন্তপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন সরদার গত ২৩শে আগস্ট বিকেলে বাঁশ বিক্রির ৩৫হাজার টাকা নিয়ে রাজবাড়ীর উদ্দেশ্যে রওনা হয়ে বাড়ীর সামনের রাস্তায় এলে ইউপি চেয়ারম্যান জাকির সরদারের নেতৃত্বে উল্লেখিতরা মোসলেম উদ্দিন সরদারের কাছে ৫০হাজার টাকা চাঁদা দাবী করে। এতে সে অস্বীকার করায় উল্লে¬খিতরা তাকে লোহার পাতি ও হাতুরী দিয়ে পিটিয়ে জখম করে পকেট থেকে ৩৫হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় মোসলেম উদ্দিন সরদারের স্ত্রী গুলশানারা বেগম এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় মোসলেম উদ্দিন সরদারের ছেলে রিয়ন সরদার বাদী হয়ে গতকাল ২৫শে আগস্ট উল্লে¬খিতদের আসামী করে রাজবাড়ী থানায় মামলাটি দায়ের করে। রাজবাড়ী থানার মামলা নং-২৫, ধারাঃ ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/৩৮৬/৩৮৭/৩৭৯/৩৫৪/৫০৬/১১৪ দঃ বিঃ।

তবে স্থানীয়া জানায়, পূর্ব শত্রƒতা ও জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটে। এতে মোসলেম উদ্দিন সরদার ও তার স্ত্রী গুলশানারা বেগম আহত হয়। স্থানীয়রা আরো জানায়, সম্প্রতি চেয়ারম্যান জাকির সরদারকে দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিএনপি থেকে বহিস্কারের পর সে আওয়ামীলীগের যোগদান করে। এরপর থেকে তার প্রভাব বেড়ে যায়। এ খবর লেখা পর্যন্ত মামলার কোন আসামী গ্রেফতার হয়নি।

 


এই নিউজটি 807 বার পড়া হয়েছে

Comments

comments