রাজবাড়ী জেলা বিএনপি’র কাউন্সিল উপলক্ষে ৮টি ইউনিটের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ ,২৭ আগস্ট, ২০১৫ | আপডেট: ১০:২৭ অপরাহ্ণ ,২৭ আগস্ট, ২০১৫
পিকচার

বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী দলকে অধিকতর সংগঠিত ও সক্রিয় করার লক্ষ্যে আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে রাজবাড়ী জেলা বিএনপি’র সম্মেলন করার জন্য সকল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সর্ব প্রকার প্রস্তুতিমূলক কর্মকান্ড শুরু করা হয়েছে।

সম্মেলনের সকল কর্মকান্ড সুষ্ঠ ও নিরপেক্ষভাবে দলীয় সংবিধান অনুযায়ী সম্পন্ন করার জন্য গত ২৫ আগস্ট জেলার ৫টি উপজেলা, ৩টি পৌরসভা কমিটির সভা একযোগে অনুষ্ঠিত হয়। সভায় সকলের উপস্থিতি ও সর্বসম্মতিক্রমে প্রত্যেক ইউনিটের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

এ বিষয়ে বিস্তারিত :-

রাজবাড়ী সদর উপজেলা :- সদর উপজেলা বিএনপির সভাপতি ইকবাল হোসেন মিয়ার সভাপতিত্বে জেলা বিএনপি কার্যালয়ে বিকেল ৩টায় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাড: আসাদুজ্জামান লালকে উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্বাচিত করা হয়।

রাজবাড়ী পৌরসভা :- রাজবাড়ী পৌরসভার সভাপতি মঞ্জুরুল আলম দুলালের সভাপতিত্বে সন্ধ্যা ৭টায় দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে শামসুল আলম খান মাজেদকে পৌর সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্বাচিত করা হয়।

গোয়ালন্দ উপজেলা :- গোয়ালন্দ উপজেলা বিএনপির সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে বিকেল ৩টায় দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে মো. রুস্তম আলীকে গোয়ালন্দ উপজেলা সম্মেলন কমিটির আহবায়ক নির্বাচিত করা হয়।

গোয়ালন্দ পৌরসভা :- গোয়ালন্দ পৌরসভা বিএনপির সভাপতি রেজাউল হাসান ইদ্রিসের সভাপতিত্বে সকাল ১১টায় দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে মো. গোলাম মোন্তাহা রাতুলকে গোয়ালন্দ পৌরসভা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্বাচিত করা হয়।

পাংশা উপজেলা :- পাংশা উপজেলা বিএনপির সভাপতি মোঃ নাসিরুল হক সাবুর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে সম্মেলন প্রস্তুতির জন্য বিকেল ৩টায় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে মো. শামসুল আলম ওরফে সোহরাব মাষ্টারকে পাংশা উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্বাচিত করা হয়।

পাংশা পৌরসভা :- পাংশা পৌরসভা বিএনপির সভাপতি এ্যাড: শাহিদুল ইসলামের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে সম্মেলনের প্রস্তুতির জন্য সকাল ১১টায় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে মো. আব্দুল কুদ্দুসকে পাংশা পৌরসভা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্বাচিত করা হয়।

বালিয়াকান্দি উপজেলা :- বালিয়াকান্দি উপজেলা বিএনপির সভাপতি মো. আবুল হোসেন খানের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে সম্মেলনের প্রস্তুতির জন্য বিকেল ৩টায় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে মো. শাহজাহান মিয়া টগরকে বালিয়াকান্দি উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্বাচিত করা হয়।

কালুখালী উপজেলা :- কালুখালী উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড: আব্দুর রাজ্জাক খানের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে সম্মেলনের প্রস্তুতির জন্য বিকেল ৩টায় সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে মো. জিয়াউর রহমান জিরুকে কালুখালী উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্বাচিত করা হয়।

উল্লেখ্য যে, গত ১৮/৮/২০১৫ তারিখে জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা বিএনপির সভায় সর্বসম্মতিক্রমে দলের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. রোকন উদ্দিন চৌধুরীকে রাজবাড়ী জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক করা হয়েছে।

কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড এর সকল পর্যায়ে উপরোল্লেখিত দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দের মাধ্যমে স্ব-স্ব ইউনিটে নিরপেক্ষতা বজায় রেখে আলোচনার মাধ্যমে দলীয় সাংবিধানিকভাবে কাজ সম্পন্ন করার জন্য রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম সকল পর্যায়ের নেতৃবৃন্দকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন - প্রেস বিজ্ঞপ্তি।

 


এই নিউজটি 783 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি