রাজবাড়ীতে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ ,২৯ আগস্ট, ২০১৫ | আপডেট: ১:৩২ অপরাহ্ণ ,২৯ আগস্ট, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে প্রাক প্রাথমিক শিক্ষার জন্য সৃষ্ট সহকারী শিক্ষক নিয়োগ ২০১৪ সালের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ আগস্ট) দুপুর ৩টা থেকে বিকেল ৪টা ২০মিনিট পর্যন্ত একযোগে ১৬টি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এবারের পরীক্ষায় ৯৬০১জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে রাজবাড়ী সরকারী কলেজ একাডেমিক ভবনে ১৪০০জন ও ব্যবসা শিক্ষা ও বিজ্ঞান ভবনে ৭০০জন। সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬০০জন। সরকারী আর্দশ মহিলা কলেজে ১২০০জন। অংকুর স্কুল এন্ড কলেজে ৯০০ জন। রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে ৬০০জন। ডাঃ আবুল হোসেন ডিগ্রী কলেজে ৮০০জন। কাজী হেদায়েত হোসেন বালিকা বিদ্যালয়ে ৪০০জন। ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে ৪০০জন। আর.এস.কে ইনস্টিটিউশনে ৪০০জন। আলাদিপুর উচ্চ বিদ্যালয়ে ৪০০জন। শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩০০জন। বাজার পাঠশালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৩০০জন। সরকারী টেকনিকেল স্কুল এন্ড কলেজে ৪০০জন, টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৪০০জন ও শ্রীপুর লজ্জাতুন নেছা কামিল মাদরাসায় ৪০১জন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ন সচিব, রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তৌহিদুল ইসলাম বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। পরীক্ষা চলাকালীন সময়ে মোবাইল ফোন ও এয়ারফোন থাকায় এক ছাত্রীকে বহিস্কার করা হয়।

 


এই নিউজটি 712 বার পড়া হয়েছে

Comments

comments