,

সুলতানপুরে দশম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ!

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের বানীয়ারী গ্রামে দশম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৫জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গত ২৮ আগস্ট ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে এ মামলাটি দায়ের করে। গত ২৫ আগস্ট রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই ছাত্রী জালদিয়া উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়াশুনা করতো। স্কুলে আসা যাওয়ার পথে জালদিয়া বানীয়ারী গ্রামের ফজলুর ছেলে সবজু (২০) ও মহারাজপুর গ্রামের মাইনুদ্দিনের ছেলে উজ্জল (১৮) তাকে উত্যক্ত করাসহ বিয়ের প্রস্তাব দিতো। এ প্রস্তাবে সে রাজী না হলে তারা ক্ষিপ্ত হয়। গত ২৫ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে পড়ার রুম থেকে বাইরে যাওয়ার সময় দরজা কাছ থেকে ওই ছাত্রীকে উল্লেখিতরাসহ জালদিয়া গ্রামের মনির উদ্দিনের ছেলে খায়রুল (২৫), কামাল শেখের ছেলে মামুন (১৮) ও একই গ্রামের ছমির উদ্দিন শেখের ছেলে রকিবুল (২৩) তাকে জোর পূর্বক ধরে নিয়ে বাড়ীর সামলে হালটে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে বাড়ীর লোকজন এগিয়ে এলে উল্লেখিতরা পালিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে উল্লেখিতদের আসামী করে মামলাটি দায়ের করে। রাজবাড়ী থানার মামলা নং-৩১, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৯ (৪) (খ)/৩০।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর