ছিনতাইকারী দল ত্যাগ করায় খুন করা হয় হানিফকে!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ ,১ সেপ্টেম্বর, ২০১৫ | আপডেট: ১২:১৭ পূর্বাহ্ণ ,১ সেপ্টেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : ছিনতাইকারী দল ত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসায় নিজ দলীয় সদস্যদের হাতে খুন হতে হয় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের হানিফ বিশ্বাসকে (২৮)। সে ঢাকা-খুলনা মহাসড়কে সংঘবদ্ধ ছিনতাই চক্রের সদস্য ছিল।

এ ঘটনায় হানিফের ভাই আলাউদ্দিন বিশ্বাস গোয়ালন্দ ঘাট থানায় ৮ আসামীর নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। মালার আসামীরা হলো হেলাল ওরফে হেলা (২০), সবুজ (২০), রফিক (১৮), ফরিদ (২৪), মনা (২৫), মজনু (২৬), কালা চাঁদ (৩২), রামকৃষ্ণ অরফে পিন্টু (৩৮) সহ অজ্ঞাত আরো ৫/৭ জন। তাদের বাড়ি দৌলতদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

মামলার এজাহারে নিহতের ভাই জানান, তার ভাইসহ উল্লেখিত আসামীদের সমন্বয়ে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল ছিল। বিষয়টি পারিবারিক ভাবে টের পেয়ে তার ভাইকে ভালো পথে আনার জন্য নানা ভাবে বুঝানো ও চাপ দেয়া হয়। এতে সে ওই জগত থেকে স্বাভাবিক জীবনে ফিরে এসেছিল। এতে ছিনতাই চক্রের অন্যান্য সদস্যরা তাদের বিভিন্ন গোপন তথ্য ফাঁস হয়ে যাওয়ার আশঙ্কায় হানিফকে বাড়ি থেকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

উল্লেখ্য, গত ১৩ জুলাই সন্ধ্যায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলস্টেশন সংলগ্ন ডোবা থেকে হানিফ বিশ্বাসের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়া গ্রামের মৃত মৈজদ্দিন বিশ্বাসের ছেলে।

 


এই নিউজটি 587 বার পড়া হয়েছে

Comments

comments