,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

ছিনতাইকারী দল ত্যাগ করায় খুন করা হয় হানিফকে!

News

স্টাফ রিপোর্টার : ছিনতাইকারী দল ত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসায় নিজ দলীয় সদস্যদের হাতে খুন হতে হয় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের হানিফ বিশ্বাসকে (২৮)। সে ঢাকা-খুলনা মহাসড়কে সংঘবদ্ধ ছিনতাই চক্রের সদস্য ছিল।

এ ঘটনায় হানিফের ভাই আলাউদ্দিন বিশ্বাস গোয়ালন্দ ঘাট থানায় ৮ আসামীর নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। মালার আসামীরা হলো হেলাল ওরফে হেলা (২০), সবুজ (২০), রফিক (১৮), ফরিদ (২৪), মনা (২৫), মজনু (২৬), কালা চাঁদ (৩২), রামকৃষ্ণ অরফে পিন্টু (৩৮) সহ অজ্ঞাত আরো ৫/৭ জন। তাদের বাড়ি দৌলতদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

মামলার এজাহারে নিহতের ভাই জানান, তার ভাইসহ উল্লেখিত আসামীদের সমন্বয়ে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল ছিল। বিষয়টি পারিবারিক ভাবে টের পেয়ে তার ভাইকে ভালো পথে আনার জন্য নানা ভাবে বুঝানো ও চাপ দেয়া হয়। এতে সে ওই জগত থেকে স্বাভাবিক জীবনে ফিরে এসেছিল। এতে ছিনতাই চক্রের অন্যান্য সদস্যরা তাদের বিভিন্ন গোপন তথ্য ফাঁস হয়ে যাওয়ার আশঙ্কায় হানিফকে বাড়ি থেকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

উল্লেখ্য, গত ১৩ জুলাই সন্ধ্যায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলস্টেশন সংলগ্ন ডোবা থেকে হানিফ বিশ্বাসের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়া গ্রামের মৃত মৈজদ্দিন বিশ্বাসের ছেলে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর