রাজবাড়ীতে বিপুল পরিমান নিষিদ্ধ পলিথিন ও কারেন্ট জাল উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ ,১ সেপ্টেম্বর, ২০১৫ | আপডেট: ৪:১১ অপরাহ্ণ ,১ সেপ্টেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী বাজারের ফল পট্টির একটি দোকান থেকে বিপুল পরিমান পলিথিন ও কারেন্ট জাল উদ্ধার করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর ২নং কোম্পানীর সদস্যরা। এসময়  ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই দোকান মালিককে জরিমানা করা হয়।

জানা যায়, গতকাল ৩১শে আগস্ট বিকাল সাড়ে ৫টার দিকে রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহাবুবুল আলমের উপস্থিতিতে ফরিদপুর র‌্যাব-৮ এর ২নং কোম্পানীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খালেদুজ্জামান খানের নেতৃত্বে রাজবাড়ী ফল বাজারে অভিযান চালিয়ে ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিজান চালিয়ে ভাই ভাই ষ্টোর থেকে নিষিদ্ধ ঘোষিত ৬হাজার ৫শত কেজি পলিথিন বিপুল পরিমান পলিথিন ও ৫ হাজার মিটার কারেন্ট জাল আটক করে র‌্যাব সদস্যরা।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহাবুবুল আলম ভ্রাম্যমান আদালত গঠন করে দোকান মালিক পরিতোষ দত্তকে নিষিদ্ধ পলিথিন রাখার দায়ে ১৯৯৫ সালের পরিবেশ সংরক্ষণ আইন ৬ এর (ক) ধারায় ৩৫ হাজার টাকা এবং কারেন্ট জাল রাখার দায়ে মৎস্য সংরক্ষণ আইন ১৯৫০ সালের ৫/২ এর (খ) ধারায় ৫ হাজার টাকা জরিমানা করেন।

পরে উদ্ধারকৃত নিষিদ্ধ ঘোষিত পলিথিন ও কারেন্ট জাল রাজবাড়ী বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে সাধারণ জনগণের সামনে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংশ করা হয়।

 


এই নিউজটি 670 বার পড়া হয়েছে

Comments

comments