,

সাংবাদিক শিহাবুর রহমানের পিতার ইন্তেকাল!

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক, দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক জনতা পত্রিকার জেলা প্রতিনিধি মো. শিহাবুর রহমানের পিতা এবং দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের শ্বশুর মো.হাবিবুর রহমান (৬৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি…….রাজিউন)।

জানাগেছে, শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে তিনি রাজবাড়ী শহরের লক্ষ্মীকোলস্থ নিজ বাড়ীতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের লোকেজন তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় ঐতিহ্যবাহী লক্ষ্মীকোল রাজারবাড়ী মাঠে তার নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও নাতী-নাতনীসহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।

এদিকে, সাংবাদিক শিহাবুর রহমানের পিতার মৃত্যুতে সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুর খবর শুনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিকস ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ শিহাবুর রহমানের বাড়ীতে ভীর জমায়। এছাড়াও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেকসহ সমাজের বিভিন্ন স্তরের শত শত মানুষ শিহাবুর রহমানের পিতাকে দেখার জন্য তার বাড়ীতে ভীর জমায়। এসময় সকলেই সাংবাদিক শিহাবুর রহমানের পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

“সাংবাদিক শিহাবুর রহমানের পিতার মৃত্যুতে “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” পরিবার গভীরভাবে শোকাহত। আমরা সাংবাদিক শিহাবুর রহমান ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং তার পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি”

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর