,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

গোয়ালন্দে সন্ত্রাসী ডিম্পলকে গলা কেটে হত্যা

News

রাজবাড়ী ডেস্ক : রাজবাড়ীর গোয়ালন্দে আভ্যন্তরীন কোন্দলের জের ধরে ডিম্পল বাহিনীর প্রধান ইমদাদুল ওরফে ডিম্পল (২৫) কে গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা। সে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ভাগুলপুর গ্রামের মামিন প্রামানিকের ছেলে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ভাগুলপুর আজিবর রহমানের ইট ভাটায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ এস এম শাহজালাল জানান, শুক্রবার রাত ৯টার দিকে ফাকা ওই ইট ভাটায় স্থানীয়রা ধস্তাধস্তির শব্দ শুনে এগিয়ে যায়। এসময় সেখানে ডিম্পলের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, ডিম্পল পুলিশের তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী। সে ডিম্পল বাহিনী নামের একটি বাহিনী গঠন করে এলাকায় বিভিন্ন অপকর্ম পরিচালনা করত। আভ্যন্তরীন দ্বন্দ্বের জের ধরে তাকে খুন করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধরনা করা হচ্ছে।

ঘটনার পর রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক অপহর, ডাকাতি, খুন ও চাঁদাবাজির মামলা রয়েছে।

(সূত্র- গোয়ালন্দ নিউজ)

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর