,

সাংবাদিক শিহাবুর রহমানের পিতার দাফন সম্পন্ন

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক, দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক জনতা পত্রিকার জেলা প্রতিনিধি মো. শিহাবুর রহমানের পিতা এবং দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের শ্বশুর মো.হাবিবুর রহমান (৬৫) এর দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় ঐতিহ্যবাহী লক্ষ্মীকোল রাজারবাড়ী আল্লা নেওয়াজ খায়রু স্কুল মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাজায় রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক, সাবেক পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইও-১ ইন্সপেক্টর মোঃ আবুল বাশার এবং জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সমাজের বিভিন্ন স্তরের দেড় সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন।

জানাজা শেষে হাবিবুর রহমানকে পারিবারিক করস্থানে দাফনের সময় রাজবাড়ীর জেলা প্রশাসক মো.রফিকুল ইসলাম খান সেখানে উপস্থিত হন এবং মরহুমের কবরে মাটি দেন। এসময় জেলা প্রশাসক সাংবাদিক শিহাবুর রহমান ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য, শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে সাংবাদিক শিহাবুর রহমানের পিতা হাবিবুর রহমান রাজবাড়ী শহরের লক্ষ্মীকোলস্থ নিজ বাড়ীতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের লোকেজন তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও নাতী-নাতনীসহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।

“সাংবাদিক শিহাবুর রহমানের পিতার মৃত্যুতে “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” পরিবার গভীরভাবে শোকাহত। আমরা সাংবাদিক শিহাবুর রহমান ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি এবং তার পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি”

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর