দৌলতদিয়ায় ট্রাক বুকিং কাউন্টার থেকে ৮ দালাল গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ ,৭ সেপ্টেম্বর, ২০১৫ | আপডেট: ১১:৫৯ অপরাহ্ণ ,৭ সেপ্টেম্বর, ২০১৫
পিকচার

রাজবাড়ী ডেস্ক : দৌলতদিয়ায় বিআইডব্লিউটিসি’র ট্রাক বুকিং কাউন্টার থেকে ৮ দালালকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে থানা ও ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। দীর্ঘদিন যাবত এ রুট দিয়ে ফেরিতে নদী পাড় হওয়া পন্যবাহী ট্রাক থেকে অতিরিক্ত টাকা আদায় করে আসছিল বলে এদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

গ্রেফতারকৃতরা হল মো. মোশারফ হোসেন (৩১), শাহাবদ্দিন প্রামানিক (৩৫), হারুন শেখ (৩৫), সুমন শেখ (৩২), খোকন ফকীর (২০), মো. আলামিন (২২), বাকেন শেখ (৩৫), সুমন বেপারী (২৫)। তাদের বাড়ি গোয়ালন্দ উপজেলার বিভিন্ন গ্রামে।

পুলিশ ও সংশ্লিষ্ট বিভিন্ন সূত্রে জানা যায়, বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ট্রাক বুকিং কাউন্টার ঘিরে দীর্ঘদিন যাবত একটি শক্তিশালী দালাল চক্র গড়ে উঠেছে। এরা বিআইডব্লিউটিসি’র কতিপয় অসাধু কর্মচারীদের যোগসাজসে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট দিয়ে নদী পাড় হওয়া পন্যবাহী ট্রাক থেকে অতিরিক্ত টাকা আদায় করে থাকে। বিশেষ করে ঘাটে যানজটের সুযোগে এ চক্রটি প্রতিটি ট্রাক থেকে কয়েক গুন বেশি টাকা আদায় করে। এছাড়া বেশী টাকা দিলে আগে নদী পাড় হওয়ার ব্যবস্থাও করে দেয় এরা। এদের অতিরিক্ত টাকা না দিলে দিনের পর দিন ওই সকল পন্যবাহী ট্রাককে ঘাটেই পরে থাকতে হয় বলে অভিযোগ করে সংশ্লিষ্ট ট্রাক চালকরা।

 


এই নিউজটি 578 বার পড়া হয়েছে
[fbcomments"]