,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ীতে জাসাস নেতাকে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

News

রাজবাড়ী নিউজ : রাজবাড়ী জেলা জাতীয়তাবাদী সাংস্কৃতি সংস্থার (জাসাস) সভাপতি ও রাজবাড়ী শহরের অংকুর স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক আব্দুর রউফ (হিটু)কে প্রকাশ্যে হত্যার চেষ্টার প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টায় রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি রাজবাড়ী শহর প্রদিক্ষন করে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়।

সমাবেশে প্রতিবাদী বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট এম.এ খালেক, পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল,জেলা বিএনপির সহ সভাপতি রোকন উদ্দিন চৌধুরী, সহ সভাপতি এ্যাডভোকেট আসাদুজ্জামান লাল, সাংগঠনিক সম্পাদক আফসার সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, জেলা বিএনপির দপ্তর সম্পাদক এ মজিদ বকুল সহ প্রমুখ।

প্রতিবাদী বক্তব্যে বক্তারা বলেন, ১১ এপ্রিল সন্ধ্যায় রাজবাড়ী শহরের ৩ নং বেড়াডাঙ্গা “ম্যাটরনিটি” মা ও শিশু কল্যাণ কেন্দ্র সংলগ্ন হাকিম মিয়ার মোড় থেকে শহরের চিহ্নিত সন্ত্রাসীরা জেলা জাসাস এর সভাপতি আব্দুর রউফ হিটুকে প্রকাশ্যে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।বর্তমানে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
অবিলম্বে এ ঘটনায় জড়িত সকল অপরাধীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় এবং জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর