ক্যান্সারে আক্রান্ত শিশু টুম্পাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন পুলিশ সুপার জিহাদুল কবির

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ ,১০ সেপ্টেম্বর, ২০১৫ | আপডেট: ১১:০৮ পূর্বাহ্ণ ,১১ সেপ্টেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার ৫নং ওয়ার্ডের ক্ষুদিরাম সরকার পাড়ার হতদরিদ্র পরিবারের তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রী ক্যান্সারে আক্রান্ত শিশু টুম্পা বিশ্বাস (১০) এর উন্নত চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় নিজ কার্যালয়ে শিশু টুম্পার বাবা নারায়ন বিশ্বাসের হাতে নগদ ৩০হাজার টাকা আর্থিক সহায়তা তুলে দেন তিনি।

এসময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, বাংলাভিশন এর জেলা প্রতিনিধি এম.দেলোয়ার হোসেন, শিশু টুম্পার চাচা বিশ্বনাথ বিশ্বাস, রাজবাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ ইউসুফ মিয়া, সাধারণ সম্পাদক মোঃ শিহাবুর রহমান, প্রথম আলো পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি রাশেদ রায়হান, সাপ্তাহিক একুশের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি খোন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম এর বার্তা সম্পাদক ও দৈনিক কালবেলা পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি মোঃ আশিকুর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, “ক্যান্সারে আক্রান্ত শিশু টুম্পাকে বাঁচাতে আপনিও এগিয়ে আসুন” শিরোনামে রাজবাড়ী জেলার বহুল প্রচারিত “দৈনিক মাতৃকন্ঠ পত্রিকায়” ও পত্রিকার ফেসবুক পেইজে এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” এ সচিত্র সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদটি রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম-এর দৃষ্টি গোচর হলে তিনি শিশু টুম্পার চিকিৎসার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে উল্লেখিত আর্থিক সহযোগিতা প্রদান করেন। শিশু টুম্পা বর্তমানে রাজধানী ঢাকার আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

টুম্পার জন্য সাহায্য পাঠানোর মাধ্যম ঃ- বিশ্বনাথ বিশ্বাস, সঞ্চয়ী হিসাব নম্বর ঃ ০০২১০৩৩৪৯, সোনালী ব্যাংক, গোয়ালন্দ উপজলো কমপ¬ক্সে শাখা, গোয়ালন্দ, রাজবাড়ী। মোবাইল ও বিকাশ নম্বর ঃ ০১৯১৩৮২৯৮৫২।

 


এই নিউজটি 600 বার পড়া হয়েছে

Comments

comments