,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

রাজবাড়ী পৌর আলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত : উজির সভাপতি, শফি সাধারণ সম্পাদক

News

স্টাফ রিপোর্টার : স্বাধীনতার আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ, সন্ত্রাস-সাম্প্রদায়িকতা প্রতিরোধ এবং জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অঙ্গীকার নিয়ে দীর্ঘ ১২ বছর পর বাংলাদেশ আওয়ামীলীগ রাজবাড়ী পৌর কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে দলীয় কার্যালয়ে এ সম্মেলনের শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী। সম্মেলনে রাজবাড়ীর পাবলিক প্রসিকিউটর ও জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক উপদেষ্টা এ্যাড: উজির আলী শেখ সভাপতি ও শফিকুল ইসলাম সফি সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম। পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী ইরাদত আলী। বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শেখ আব্দুস সোবহান, সহ-সভাপতি ফকির আব্দুল জব্বার, আব্দুস সাত্তার মিয়া, শওকত আলী মোল্লা, এডঃ গনেশ নারায়ন চৌধুরী, যুগ্ম সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এডঃ শফিকুল আজম মামুন এবং পৌর আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি মোঃ উজির আলী শেখ ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি বক্তব্য রাখেন।

সম্মেলনে উপস্থাপনা করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল।

উল্লেখ্য যে, বিগত ২০০৩ সালের সেপ্টেম্বর মাসে রাজবাড়ী পৌর আওয়ামীলীগের সর্বশেষ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। তখন মহম্মদ আলী চৌধুরী সভাপতি ও শফিকুল ইসলাম শফি সাধারণ সম্পাদক নির্বাচিত হন। দীর্ঘ ১২বছর পর গতকাল শনিবার আবারও এ সম্মেলন অনুষ্ঠিত হলো। প্রতিদ্বন্দী কোন প্রার্থী না থাকায় সস্মেলনে রাজবাড়ীর পাবলিক প্রসিকিউটর ও জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক উপদেষ্টা এ্যাড: উজির আলী শেখ সভাপতি ও শফিকুল ইসলাম সফি সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হলেন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর