,

রাজবাড়ীতে জেলা প্রশাসক গোল্ডকাপ মহিলা ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন

News

স্টাফ রিপোর্টার : “বাল্য বিবাহ, ইভটিজিং ও মাদককে না বলুন। বাল্য বিবাহ, ইভটিজিং ও মাদক থেকে যুব সমাজকে দূরে রাখার জন্য ফুটবল”- এ শ্লোগানকে সামনে রেখে জেলা প্রশাসন ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগীতায় রাজবাড়ীতে প্রথমবারের মতো “জেলা প্রশাসক গোল্ডকাপ মহিলা ফুটবল টুর্নামেন্ট-২০১৫” শুরু হয়েছে।

রাজবাড়ী বীরমুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় প্রধান অতিথি হিসেবে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

এরআগে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী ও বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মো.রফিকুল ইসলাম খান, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.ঈদতাজুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ এবং রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টির সভাপতি কাজী ইরাদত আলী বক্তব্য রাখেন। p2

জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি মিসেস আফরোজা ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফি, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবিএম মঞ্জরুল আলম দুলাল ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থাপনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মাহাবুবুল আলম। উদ্বোধনী খেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, জেলার বিভিন্ন সরকারী বিভাগের কর্মকর্তাগণ,জেলা ক্রীড়া সংস্থা ও মহিলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ, বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীগণসহ বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক গোল্ডকাপ মহিলা ফুটবল টুর্নামেন্ট-২০১৫ উদ্ভোধনী খেলায় রাজবাড়ী সদর উপজেলা ও পাংশা উপজেলা মহিলা দল প্রতিদ্বন্দীতা করে। এতে রাজবাড়ী সদর পাংশা উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর