রাজবাড়ীতে কুক্ষ্যাত সন্ত্রাসী পিয়াল অস্ত্র-গুলিসহ গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ ,১৫ সেপ্টেম্বর, ২০১৫ | আপডেট: ৪:০১ অপরাহ্ণ ,১৫ সেপ্টেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে অস্ত্রধারী কুক্ষ্যাত সন্ত্রাসী ও হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী পিয়াল বিশ্বাস (২৩) কে ১টি দেশী তৈরী ওয়ান শুটার গান ও ২টি কার্তুজসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে জেলা শহরের সদর হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত পিয়াল জেলা শহরের সজ্জনকান্দা এলাকার মোঃ টাবলু বিশ্বাসের ছেলে।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর থানার এসআই বিল্লাল হোসেন ও এএসআই মাসুম বিল্লাহ সোমবার রাত সাড়ে ৯টার দিকে সদর হাসপাতাল এলাকায় অভিযান চালায়। এসময় সদর হাসপাতালের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে ১টি দেশী তৈরী ওয়ান শুটার গান ও ২টি কার্তুজসহ পিয়ালকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সদর থানার এসআই বিল্লাল হোসেন জানান, রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর নির্দেশে অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার ও সন্ত্রাসী-চরমপন্থী দমনে পুলিশ তৎপরভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গত সোমবার রাতে অস্ত্রধারী কুক্ষ্যাত সন্ত্রাসী পিয়ালকে গ্রেফতার করা হয়। অপরাধ দমনে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত পিয়াল রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য আব্দুল মমিন মোল্লার ১০ম শ্রেণীতে পড়–য়া ছেলে নাহিদ হাসান মৃদুল (১৮) হত্যা মামলার অন্যতম আসামী। এছাড়াও তার বিরুদ্ধ চুরি,ছিনতাই,ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ)(এফ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, বিগত ২০১৪ সালের ১৯ জুন বেলা ১২টার দিকে শহররের ইয়াসিন স্কুল সংলগ্ন রেলওয়ে ক্যারেজের মধ্যে মৃদুল মোল্লাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে সন্ত্রাসীরা। এসময় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মৃদুলকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজহাসপাতালে পাঠায়। ফরিদপুর যাওয়ার পথেই তার মৃত্যু হয়। এ ঘটনায় একই বছরের ২১ জুন মৃদুলের বাবা আব্দুল মমিন মোল্লা বাদী হয়ে ধৃত পিয়ালসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

 

আপডেট : মঙ্গলবার সেপ্টেম্বর ১৫, ২০১৫/ ০৪:০০ পিএম/ আশিক


এই নিউজটি 1931 বার পড়া হয়েছে

Comments

comments