অবশেষে মৃত্যুর কাছে হার মানলো ক্যান্সারে আক্রান্ত শিশু টুম্পা!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ ,১৫ সেপ্টেম্বর, ২০১৫ | আপডেট: ৫:২০ অপরাহ্ণ ,১৫ সেপ্টেম্বর, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : মরণব্যাধী ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘ কয়েক মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর অবশেষে হেরে গেলো ১০বছরের শিশু টুম্পা। গত ১৪ই সেপ্টেম্বর রাত ৯টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫নং ওয়ার্ডের ক্ষুদিরাম সরকার পাড়ার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করে না ফেরার দেশে চলে গেছে সে। গত ১৩ই সেপ্টেম্বর বিকেলে চিকিৎসকদের নির্দেশে ঢাকার আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল থেকে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। এরপরই পরিবারের সদস্যদের মনে উৎকন্ঠা দেখা দিয়েছিল। টুম্পার কি হবে?

শিশু টুম্পার উন্নত চিকিৎসার জন্য গত ১০ই সেপ্টেম্বর রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম টুম্পার বাবার কাছে নগদ ৩০হাজার টাকা দিয়েছিলেন। তিনি আগামী ১৬ই সেপ্টেম্বর আরো টাকা জোগাড় করে দেয়ার কথা বলেছিলেন। কিন্তু তার আগেই টুম্পা চলে গেল না ফেরার দেশে।

এদিকে অকালে আদরের মেয়েকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে গেছে টুম্পার দরিদ্র পিতা নারায়ন বিশ্বাস ও তার পরিবার। ঢাকায় অবস্থানরত পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম টুম্পার মৃত্যুর সংবাদ শুনে গভীর শোক প্রকাশ করাসহ শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ স